ক্ষমতায় না এলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যেতে পারে: প্রধানমন্ত্রী

|

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনার প্রতিটি ভোট গুরুত্বপূর্ণ। একটা আসনের জন্য হয়তো সরকার গঠন করতে পারব না। এবার আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যেতে পারে।বৃহস্পতিবার সকালে ফরিদপুরের ভাঙ্গায় এক পথসভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। এই পথসভায় জড়ো হয়েছেন বিপুল সংখ্যক মানুষ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আগামীতে কেউ যাতে আপনাদের ভোট ছিনিয়ে নিতে না পারে, সেজন্য নৌকায় ভোট দিন। আমি ওয়াদা চাই, আপনারা ভোট দিবেন। আমিও ওয়াদা দিচ্ছি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার। জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদককে কোনো রকম প্রশ্রয় দেয়া হবে না। আমরা জঙ্গীবাদ বন্ধ করেছি। এখন যুদ্ধ মাদকের বিরুদ্ধে। মাদকের সাথে যাদের সম্পর্ক, তাদের সাথে সম্পর্ক ছিন্ন করতে হবে।

গত ১০ বছরে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি বলেন, আওয়ামী লীগ আবার সরকার গঠন করলে কোনো ঘর বিদ্যুতের বাইরে থাকবে না।

এর আগে, সকালে গোপালগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে রওনা করেন শেখ হাসিনা। ফিরতি পথে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে আজ ৭টি পথসভায় যোগ দেবেন তিনি।

সড়ক পথে ফেরার সময় রাজবাড়ী রাস্তার মোড়, পাটুরিয়া ঘাট, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল প্রাঙ্গণ ও সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচার চালাবেন প্রধানমন্ত্রী। বুধবার গোপালগঞ্জে নিজ নির্বাচনী এলাকার কোটালীপাড়ায় জনসভার মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন শেখ হাসিনা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply