তাড়াশে বিএনপি’র নির্বাচনী প্রচারণা সভায় হামলা-গাড়ি ভাঙচুর

|

স্টাফ রিপোর্টার:

সিরাজগঞ্জের তাড়াশে বিএনপি’র নির্বাচনী প্রচারণা সভায় আওয়ামী লীগের হামলার অভিযোগ পাওয়া গেছে। বুধবার বিকালে উপজেলার বারুহাস ইউনিয়নের বিনোদপুর বাজারে বিএনপি’র নির্বাচনী প্রচারণা সভায় আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের কর্মীরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

এ সময় সিরাজগঞ্জ-৩ আসনের বিএনপি মনোনীত প্রার্থী আব্দুল মান্নান তালুকদারের গাড়িসহ ২টি মাইক্রোবাস ভাঙচুর হয়। তাড়াশ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক স ম আফসার আলী জানান, “পুর্ব নির্ধারিত স্থান তাড়াশের কুসুম্বী স্কুল মাঠে প্রোগ্রাম করতে গেলে আওয়ামী লীগের কর্মীরা বাধা দেয়। বিনোদপুর বাজারে এসে খেলার মাঠে কোন মতে প্রোগ্রাম শুরু না করতেই পুলিশ এসে তাড়াতাড়ি শেষ করতে বলেন। পুলিশ বাহিনীর নির্দেশনার ১ মিনিট না যেতেই শুরু হয় ভাংচুর।”

তবে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানায়, ঘটনার সময় সেখানে তারা ছিলেন না, পরে গিয়ে বিএনপির কয়েকটি গাড়ি ভাঙচুর অবস্থায় দেখতে পায়। তবে তারা জানেন না কারা ভাঙচুর করেছে। এ বিষয়ে কোন লিখিত অভিযোগও পাওয়া যায়নি।

এদিকে, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হক বলেন, এই স্থান আগে থেকেই আওয়ামী লীগের মিটিংয়ের জন্য নির্ধারিত ছিলো, কিন্তু বিএনপি হঠাৎ করেই সেখানে মিটিং করতে যায়, এসময় নিজেদের কর্মীদের মধ্যেই হট্টগোল বাধে। নিজেরাই গাড়ি ভাঙচুর করে আওয়ামী লীগের ওপর দোষ চাপানোর চেষ্টা করছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply