‘পুলিশের আচরণ আওয়ামী লীগের দলীয় কর্মীদের মত’

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
পুলিশের আচরণ আওয়ামী লীগের দলীয় কর্মীদের মত বলে অভিযোগ করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের বিএনপি মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল। এই আসনের বিজয়নগর থানার পুলিশের আচরণ এমন বলে মন্তব্য করেছেন তিনি।
মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের হলরুমে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এমন অভিযোগ করেন তিনি।

মতবিনিময় সভায় শ্যামল আরো অভিযোগ করে বলেন, পুলিশ প্রশাসন বিভিন্নভাবে তার নেতাকর্মীদের হুমকী ধামকী দিয়ে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করছেন। পাশাপাশি তফসিল ঘোষণার পর নেতাকর্মীদের নামে মামলা দায়ের করা হয়েছে। যার মধ্যে অগনিত আসামি রয়েছে। এসব মামলায় জামিনে থাকার পরও তাদের হয়রানি করা হচ্ছে বলে জানান তিনি।

এই আসনে নির্বাচনী কোন লেভেল প্লেয়িং ফিল্ড নাই দাবি করে তিনি বলেন, পুলিশ আ.লীগের প্রার্থীকে সব ধরনের সহায়তা করলেও বিএনপির প্রার্থীকে কোন ধরনের সহায়তা করছেন না। নির্বাচনী কার্যক্রম করতে গিয়ে তার নেতাকর্মীরা পুলিশী বাধায় পড়ছেন বলেও অভিযোগ করেন তিনি।

এসময় জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সহসভপাতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হক, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি শামিম মোল্লাসহ দলীয় নেকতাকর্মী ও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply