নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে বিএনপি: আইনমন্ত্রী

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বহু আগে থেকেই অনেকেই বলে আসছেন বিএনপি অর্থই হচ্ছে নালিশ পার্টি। তাদের কাজই হচ্ছে নালিশ করা। বিএনপি চেষ্টা করছেন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য। সাধারণ জনগন সেটার জবাব দিয়ে দেবেন। মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরে আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেছেন তিনি।

বিএনপির মনোনয়ন নিয়ে বিভিন্ন স্থানে সংঘর্ষের ব্যাপারে জানতে চাইলে মন্ত্রী বলেন, বিএনপির সংঘর্ষ হচ্ছে তারা মনোনয়ন দেয়ার সময় বাণিজ্য করেছে। সেই বাণিজ্যের প্রতিফলন তারা এখন দেখছে। এর সাথে আওয়ামী লীগের কোনো সম্পৃক্ততা নেই। তবে নির্বাচন নিয়ে কোন অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি হলে সেটি দেখার দায়িত্ব সকলের।

তিনি আরো বলেন, বিএনপি বুঝতে পেরেছে আওয়ামী লীগকে জয় করতে সাধারণ জনগন অনেকটাই উৎফুল্ল। যার কারণে তারা মিথ্যার আশ্রয় নিয়েছে। তাদের এই মিথ্যাচারে যেন সাধারণ মানুষ কান না দেয় সেজন্য তিনি আহ্বান জানান।

এ সময় মন্ত্রীর সাথে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক আবুল কাসেম ভূইয়া, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রাশেদুল ভূইয়া কায়সার জীবনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।









Leave a reply