বখাটের ছুরিকাঘাতে জখম এসএসসি পরীক্ষার্থী

|

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে:

মানিকগঞ্জের শিবালয়ে এক এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে মারাত্বক জখম করেছে বখাটেরা। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার বিকালে উপজেলার জাফরগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। আহত লাকী ঘোষ উপজেলার রঘুনাথপুর গ্রামের নন্দ ঘোষের মেয়ে এবং জাফরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

স্কুলছাত্রী লাকীর বাবা নন্দ ঘোষ জানান, তার মেয়ে স্থানীয় জাফরগঞ্জ উচ্চ বিদ্যালয়ে বাণিজ্য বিভাগ থেকে আসন্ন এসএসসি পরীক্ষা দেবে।বিকাল সাড়ে ৪ টার দিকে সে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে নিজামুদ্দিনের ছেলে আশিকসহ স্থানীয় কয়েকজন চিহ্নিত বখাটে যুবক তার মেয়ের মুখে ও পিঠে ছুরিকাঘাত করে দ্রুত সটকে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাকে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা জানাতে পারেননি তিনি। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ততি নেয়া হচ্ছে বলে জানান নন্দ ঘোষ।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ বদরুল আলম চৌধুরী জানান, আহত শিক্ষার্থীর মুখে ও পিঠে গভীর ক্ষতের আঘাত রয়েছে। তবে তিনি শঙ্কামুক্ত।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, বিষয়টি তিনি লোক মারফত শুনেছেন। তবে সন্ধ্যা ৭টা পযন্ত কেউ লিখিত অভিযোগ নিয়ে আসেননি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply