রাজবাড়ীতে ৭ নারীকে জয়িতা সম্মাননা প্রদান

|

রাজবাড়ী প্রতিনিধি

‘শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা’ এই প্রতিপাদ্যে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০১৮ উদযাপন উপলক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ এ বিভিন্ন ক্যাটাগরিতে রাজবাড়ী জেলার ৭ জন নারী কে জয়িতা সম্মাননা প্রদান করা হয়েছে। সোমবার (১০ ডিসেম্বর) সকাল ১০টায় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় মহিলা বিষয়ক অধিদপ্তর এর উদ্যোগে ও রাজবাড়ী জেলা প্রশাসনের সহযোগতিায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সম্মাননা প্রদান ও আলোচনা অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে মহিলা বিষয়ক কর্মকর্তা নূরে সফুরা ফেরদৌস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জয়িতাদের হাতে ক্রেষ্ট ও সনদ তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সানোয়ার হোসেন (উপ সচিব)।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার,পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ পরিচালক গোলাম মোঃ আজম।

সম্মাননা অনুষ্ঠানে জেলা ও উপজেলা কমিটি কর্তৃক নির্বাচিত শ্রেষ্ঠ জয়িতা হিসেবে শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরীতে অহনা জিন্নাত ও তানিয়া খান,অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরীতে সারওয়ারী খাতুন ,সফল জননী নারী ক্যাটাগরীতে মনিজা খানম,নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী ক্যাটাগরীতে মোছাঃ বিউটি,সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছন যে নারী ক্যাটাগরীতে তানিয়া সুলতানা ও নাহিদা ইসলাম কে সম্মানণা প্রদান করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply