মানিকগঞ্জে ভোটের মাঠে থাকলো ১৭ প্রার্থী

|

স্টাফ রিপোর্টার,মানিকগঞ্জ
শেষ দিনে মানিকগঞ্জে মাত্র জাসদের একজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। দলীয় চূড়ান্ত সিদ্ধান্তের কারণে তিনটি আসনে বিএনপির ৪ জন প্রার্থীর মনোনয়ন বাতিল হয়ে যায়। ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বীতা করবেন মোট ১৭ প্রার্থী। এর মধ্যে দুটি আসনে মহাজোট ও ঐক্যফ্রন্টের বাইরে নিজ দলের প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করবেন কয়েকজন।

রোববার সন্ধ্যায় জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্র জানায়, মানিকগঞ্জ -১ আসনে জাসদের প্রার্থী আফজাল হোসেন খান জকি তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন। এছাড়া বিএনপির চূড়ান্ত প্রার্থী দেওয়াতে এই আসনে বিএনপির প্রার্থী আব্দুল হামিদ ডাবলু ও তোজাম্মেল হক তোজা, মানিকগঞ্জ ২ আসনে বিএনপির প্রার্থী আবিদুর রহমান খান রোমান ও মানিকগঞ্জ ৩ আসনে বিএনপির প্রার্থী আতাউর রহমান আতার মনোনয়নপত্র দলীয় সিদ্ধান্তে বাতিল হয়েছে।

মানিকগঞ্জ-১ (শিবালয়, ঘিওর, দৌলতপুর) আসনে চূড়ান্ত প্রার্থীরা হচ্ছেন, এএম নাঈমুর রহমান দুর্জয় (আওয়ামী লীগ), এস.এ জিন্নাহ কবীর (বিএনপি), এবিএম আনোয়ারুল হক, মোঃ খোরশেদ আলম (ইসলামী আন্দোলন বাংলাদেশ), ও মোঃ ফারুক হোসেন আসাদ (বাংলাদেশ মুসলিমলীগ)।

মানিকগঞ্জ -২ (হরিরামপুর, সিংগাইর ও মানিকগঞ্জ সদরের ৩টি ইউনিয়ন) আসনে চূড়ান্ত প্রার্থীরা হচ্ছেন মমতাজ বেগম (আওয়ামীলীগ), মঈনুল ইসলাম খান (বিএনপি), এসএম আব্দুল মান্নান (জাতীয়পার্টি), গোলাম সারোয়ার মিলন (বিকল্পধারা), ফেরদৌস আহম্মেদ আসিফ (বাংলাদেশ তরীকত ফেডারেশন) ও মোহাম্মদ আলী (ইসলামী আন্দোলন বাংলাদেশ) ।

মানিকগঞ্জ-৩ ( মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া ) আসনে চূড়ান্ত প্রার্থীরা হচ্ছেন জাহিদ মালেক (আওয়ামী লীগ), আফরোজা খান রিতা (বিএনপি), মফিজুল ইসলাম খান কামাল (গণফোরাম), মোহাম্মদ জহিরুল আলম রুবেল ( জাতীয় পার্টি), মোঃ ইব্রাহিম হোসেন (ইসলামী আন্দোলন বাংলাদেশ) ও মোঃ রফিকুল ইসলাম অভি (বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি )









Leave a reply