বিএনপি থেকে পদত্যাগ করেছেন গায়ক মনির খান

|

মর্যাদা ক্ষুণ্ন ও দলে শৃঙ্খলা না থাকায় সঙ্গীতশিল্পী মনির খান বিএনপি থেকে পদত্যাগ করেছেন। বিকেলে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

সংবাদ সম্মেলনে মনির খান বলেন, আজ ভিন্ন অজুহাতে আমার এলাকার জনগণকে এবং আমাকে জাতীয় নির্বাচন থেকে সরিয়ে দেয়া হলো। এমতাবস্থায় আমার নির্বাচনী এলাকার জনগর প্রাণের দাবির সাথে একাকার হয়ে আমি বিএনপির সকল সাংগাঠনিক পদ পদবী থেকে ইস্তফা দিলাম।

তিনি বলেন, রাজনীতির ভেতরেও যে রাজনীতি থাকে সেটি তার জানা ছিলো না। এ সময় তিনি জানান, তার পদত্যাগপত্র বিএনপি মহাসচিব এর কাছে পাঠানো হয়েছে। তবে সেটি তার হাতে পৌঁছেছে কিনা সে ব্যাপারে কোন ধারণা নেই তার।

মনির খান বলেন, আমি অতীতের মতো আগামীতেও সাধারণ নাগরিক হিসেবে আমার এলাকা জনগণ ও দেশবাসীর পাশে থাকবো। আমি আজ থেকে কোন দলের অন্তভূক্ত নয় একজন সংগীত শিল্পী হিসেবে পূর্বের ন্যায় সংগীতের কর্মকাণ্ড চালিয়ে যাবো। আমি সকলের দোয়া চাই।

গত ১০ বছর ধরে রাজনীতিতে তার সক্রিয় অংশগ্রহণ ভুল সিদ্ধান্ত ছিল বলে মনে করছেন তিনি। তাই রাজনীতি থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান।

ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসন থেকে মনোনয়ন চেয়েছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কন্ঠশিল্পী মনির খান।









Leave a reply