ফরিদপুরে আবাসিক হোটেলে অভিযান, ১৩ নারী-পুরুষ আটক

|

ফরিদপুর প্রতিনিধি
শহরের আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ রোধে আবারো সোচ্চার হয়েছে ফরিদপুর জেলা প্রশাসন। এরই ধরাবাহিকতায় বুধবার দুপুরে ফরিদপুর শহরের আবাসিক হোটেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় আবাসিক হোটেলের মালিক ও ম্যানেজার সহ ১৩ নারী-পুরুষকে আটক করা হয়। পরে তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন আদালত। আদালত পরিচালনা করেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ পারভেজ মল্লিক।

জানা যায়, ফরিদপুর শহরের নতুন বাসষ্ট্যান্ড এলাকায় অবস্থিত হোটেল নিউ গার্ডেন সিটিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ পারভেজ মল্লিক। অভিযানকালে ওই আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় ১০ জন নারী-পুরুষ এবং হোটেল মালিক ও দুই ম্যানেজারকে আটক করা হয়। আটককৃত হোটেলের মালিক ও দুই ম্যানেজারকে ১মাস করে ও অন্যদের ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন আদালতের বিচারক।

ফরিদপুর সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ পারভেজ মল্লিক জানান, শহরের নতুন বাসষ্ট্যান্ড এলাকায় অবস্থিত হোটেল নিউ গার্ডেন সিটিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ১০ জন নারী-পুরুষ এবং হোটেলের মালিক ও দুই ম্যানেজারকে আটক করা হয়। আটককৃতদের দন্ডবিধির ১৮৬০ এর ২৯৪ ধারায় প্রত্যেককে ৭দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়া হোটেলের মালিক ও দুই ম্যানেজারকে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া বলেন, আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ রোধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, এর আগেও একাধিকবার হোটেল নিউ গার্ডেন সিটিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। প্রত্যেকবার অভিযানকালে একাধিক নারী পুরুষ ও হোটেল ম্যানেজারকে কারাদণ্ড প্রদান করে আদালত। #


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply