পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির নামে ৫ ব্যাংক কর্মকর্তার কাছে চাঁদা দাবি

|

বগুড়া ব্যুরো:

বগুড়ায় অগ্রণী ব্যাংকের পাঁচ কর্মকর্তার মোবাইল ফোনে কল করে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির নামে চাঁদা দাবি করা হয়েছে। চাঁদা দাবি করা ওই ব্যক্তি নিজেকে হাতকাটা বিপ্লব নামে পরিচয় দেন। আজ মঙ্গলবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ওই ৫ কর্মকর্তাকে ফোন দিয়ে চাঁদা দাবি করা হয়। চাঁদা না দিলে প্রাণনাশের হুমকিও দেয়া হয় বলে জানিয়েছেন ওই কর্মকর্তারা।

কর্মকর্তারা হলেন, অগ্রণী ব্যাংকের বগুড়া জোনাল অফিসের কর্মকর্তা ফজলে রাব্বী নোমান, গোলজার হোসেন, শিববাটি শাখার ব্যবস্থাপক সাঈদ সাব্বির আহমেদ, কর্মকর্তা নির্মলেন্দু রায় এবং বাদুড়তলা শাখার ব্যবস্থাপক আবদুল খালেক।

হুমকিপ্রাপ্তদের একজন যমুনা নিউজকে জানান, বিকালে তার ব্যক্তিগত মোবাইল ফোনে কল করে এক ব্যক্তি নিজেকে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির হাতকাটা বিপ্লব পরিচয় দিয়ে জানায়, তাদের বেশ কিছু নেতাকর্মী অসুস্থ রয়েছে, তাদের চিকিৎসার জন্য ৪০ কোটি টাকা দরকার। এর কিছু অংশ ওই ব্যাংক কর্মকর্তাকে দিতে হবে। টাকা না দিলে ব্যাংক কর্মকর্তা ও তার পরিবারের সদস্যদের প্রাণনাশেরও হুমকি দেয়া হয়।

বিষয়টি নিয়ে এরই মধ্যে দুই ব্যাংক কর্মকর্তা বগুড়া সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন। সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বদিউজ্জামান যমুনা নিউজকে জানান, টাকা দাবি করে অজ্ঞাত কেউ একজন ব্যাংক কর্মকর্তাদের হুমকি দিয়েছেন-মঙ্গলবার রাতে এমন ডায়েরি অন্তর্ভূক্ত হয়েছে থানায়। তবে হুমকিদাতা নিষিদ্ধ সংগঠন পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির সঙ্গে সম্পৃক্ত কী না তা নিশ্চিত নই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply