বাগেরহাটে দুই জামায়াত নেতা আটক

|

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাট গোয়েন্দা পুলিশ সোমবার রাতে বিশেষ অভিযান চালিয়ে শরণখোলা থেকে দুই জামায়াত নেতাকে গ্রেফতার করেছে। তাঁদের বিরুদ্ধে নাশকতার অভিযোগ রয়েছে বলে জানায় পুলিশ।

গ্রেপ্তাকৃতরা হলেন, শরণখোলা উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা সরোয়ার হোসাইন বাদল এবং খোন্তাকাটা মদিনাতুল উলুম লতিফিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক ও পার্শ্ববর্তী মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নের আমতলী গ্রামের হরমুজ আলী গাজীর ছেলে আলী আহম্মাদ গাজী ।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. হুমায়ুন কবির জানান, জামায়াতের সেক্রেটারি সরোয়ার হোসেন বাদলের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে এবং আলী আহম্মদ গাজীকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। নাশকতার প্রমাণ পেলে আলী আহম্মাদকেও মামলায় অন্তর্ভুক্ত করা হবে।

এ ছাড়াও আলী আহমদ গাজীর কাছ থেকে জামায়াত কে আর্থিকভাবে সহায়তা করার বেশ কয়েকটি রশিদ উদ্ধার করা হয়েছে।

এবিষয়ে জেলা জামায়াতের আমীর মাওলানা রেজাউল করিম মুঠোফোনে বলেন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শরণখোলা-মোরেলগঞ্জ উপজেলার প্রতিটি নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে পুলিশ প্রতিনিয়ত হানা দিচ্ছে । যা নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে প্রশ্ন বিদ্ধকরছে ।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার সরকার জানান, জামায়াতের সেক্রেটারি সরোয়ার হোসেনের বিরুদ্ধে শরণখোলা থানায় একাধিক নাশকতার মামলা রয়েছে।









Leave a reply