নোয়াখালীতে ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল

|

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে রবিবার বিকেলে জেলা প্রশসাক ও জেলা রিটার্নিং অফিসার তন্ময় দাসের কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে ৬ টি আসনে ৭১ প্রার্থীর মধে ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক তন্ময় দাস সকলের উপস্থিতিতে এ ঘোষণা দেন। নোয়াখালীর ৬টি আসনের যাচাই বাছাইয়ে ঋণ খেলাপি ও ভূয়া স্বাক্ষর সংগ্রহের দায়ে ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়।

ঋণ খেলাপির দায়ে নোয়াখালী-৪ আসন থেকে বিএনপির মনোনীত প্রার্থী শাহীনুর বেগম, ভূয়া স্বাক্ষরের দায়ে স্বতন্ত্র প্রার্থী জান্নাতুল ফেরদৌস, নোয়াখালী-৬ আসনে ভুয়া স্বাক্ষরের দায়ে স্বতন্ত্র প্রার্থী ইকবাল উদ্দিন রাশেদ ও ভুয়া স্বাক্ষর ও ঋণ খেলাপির দায়ে সাইফুদ্দিন আহম্মেদ সহ বিভিন্ন আসনের ১১ জন প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নোয়াখালী- ৫ আসনের বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদ, নোয়াখালী-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী এইচএম ইব্রাহিম ও বিএনপির ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন, বিকল্প ধারার সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার ওমর ফারুক, নোয়াখালী-৪ আসনের বিএনপি প্রার্থী ও জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, নোয়াখালী-২ আসনের বিএনপি প্রার্থী জয়নাল আবেদীন ফারুক, নোয়াখালী-৩ আসনের বিএনপি প্রার্থী বরকত উল্যাহ বুলু ও বিএনপি প্রার্থী ডা: মাজহারুল ইসলাম দোলন, জেএসডির প্রার্থী মো: আব্দুল জলিল চৌধুরী ও নোয়াখালী-৬ আসনের আওয়ামী লীগ প্রার্থী আয়েশা ফেরদৌস সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও স্বতন্ত্র প্রার্থীরা উপস্থিত ছিলেন।

বিকেলে আসনসমূহের প্রার্থীতা যাচাই বাছাই শেষ হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply