মাগুরায় বৈধ ১০ প্রার্থী, ৪ জনের বাতিল

|

মাগুরা প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাগুরার ২ টি নির্বাচনী আসনে আওয়ামী লীগ ও বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের ১০ জন সংসদ সদস্য পদ প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র বৈধ এবং ৪ জনের প্রার্থীতা বাতিল হয়েছে।
মাগুরার রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো: আলী আকবর জানান, আজ রবিবার মনোনয়ন পত্র যাচাই বাছাই করে মাগুরা-১ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসাবে প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব এড: সাইফুজ্জামান শিখর, বিএনপির মনোনিত প্রার্থী মো: মনোয়ার হোসেন খান, জাপা (এরশাদ) এড: হাসান সিরাজ সুজা, জাসদ (রব) থেকে এম এ আউয়াল, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো: নাজিরুল ইসলাম, এনপিপি’র কাজী তৌহিদুল ইসলাম ও বিএনএফ’র মুনতাসিম বিল্লাহ বৈধ ঘোষণা করা হয়েছে।

অন্যদিকে প্রয়োজনীয় কাগজপত্র এবং ভুল তথ্য দেওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসাবে শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কুতুব উল্লাহ হোসেন কুটি মিয়া, স্বতন্ত্র প্রার্থী এড: রেজাউল ইসলাম ও গণ ফোরামের ডা: মিজানুর রহমানের মনোনয়ন পত্র বাতিল ঘোষনা করেছেন।

মাগুরা-২ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী এড: বিরেন সিকদার এমপি, বিএনপির দলীয় প্রার্থী বিএনপির ভাইস চেয়ারম্যান এড: নিতাই রায় চৌধুরী ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মোস্তফা কামাল এর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

অন্যদিকে প্রয়োজনীয় কাগজ পত্র না থাকার অভিযোগে বিএনপি’র অপর দলীয় মনোনয়ন প্রার্থী খন্দকার মেহেদী আল মাসুদ এর মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়েছে। যাচাই বাছাইয়ের সময় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আওয়ামী লীগ, বিএনপি, জাপাসহ সকল দলীয় প্রার্থী সমর্থক, সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply