থানার পাশে সাংবাদিককে পিস্তল ঠেকিয়ে ছিনতাই

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ায়  পিস্তল ঠেকিয়ে এক সাংবাদিকের কাছ থেকে নগদ টাকা লুট করেছে ছিনতাইকারীরা। শুক্রবার বিকেল পৌনে ৪টার দিকে জেলা শহরের সমবায় মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার সাংবাদিক মুরাদ মৃধা জাতীয় দৈনিক ‘বাংলাদেশের খবর’ পত্রিকার নাসিরনগর উপজেলা প্রতিনিধি। ঘটনাস্থল থেকে সদর মডেল থানা ভবনের দূরত্ব মাত্র একশ গজ।

সাংবাদিক মুরাদ মৃধা জানান, নিজের ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল কেনার জন্য দুপুরে জেলা শহরে আসেন তিনি। বিকেলে সদর মডেল থানা ভবনের কাছে সমবায় মার্কেটের সামনে মালামাল নিয়ে দাঁড়িয়েছিলেন তিনি। এ সময় কয়েকজন যুবক এসে তাকে কথার ছলে মার্কেটের ভেতরে গাড়ি পার্কিংয়ের স্থানে নিয়ে যান। পরে ওই যুবকরা মুরাদকে পিস্তল ঠেকিয়ে বলে সঙ্গে যা আছে চুপচাপ যেন দিয়ে দেন। পরে ছিনতাইকারীরা মুরাদের সঙ্গে থাকা নগদ টাকা নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

ছিনতাইয়ের বিষয়টি ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল হককে জানালে তিনি ছিনতাইয়ের শিকার সাংবাদিকদের থানায় এসে লিখিত অভিযোগ দিতে বলেন।

এর আগেও গত ১৭ অক্টোবর দুর্গাপূজা দেখতে এসে সদর মডেল থানা ভবনের কাছে খালপাড় সেতুর সামনে রণজিত সরকার নামে এক যুবককে ছুরিকাঘাত করে নগদ টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।









Leave a reply