পটুয়াখালীর ৪ টি আসনে ৩৭ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

|

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর চারটি আসনে মোট ৩৭জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এরমধ্যে বিএনপির ১০জন, আওয়ামী লীগের ৫ জন, ইসলামি আন্দোলনের ৪ জন, জাতীয়পার্টির ৩ জন, কমিউনিষ্টপার্টির ২জন। এছাড়া গনফোরাম, জামায়াত, এনপিপি, জাসদ, ইসলামি ঐক্যজোট স্বতন্ত্র থেকে ভিন্ন ভিন্ন প্রার্থী রয়েছে।

পটুয়াখালী-১ সদর আসন থেকে মোট ১২ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, আওয়ামী লীগের মোঃ শাহজাহান মিয়া, বিএনপির আলতাফ হোসেন চৌধুরী এবং তার স্ত্রী সুরাইয়া আক্তার চৌধুরী, জাতীয় পার্টির রুহুল আমিন হাওলাদার, গণফোরামের আঃ আজিজ, কমিউনিষ্টপার্টির মোতালেব মোল্লা, এনপিপির সুমন সন্নামত, ইসলামি আন্দোলনের আলতাফুর রহমান, ইসলামি ঐক্যজোটের আঃ রহমান শাহআলম, জাকের পার্টির মোঃ আবদুর রশিদ, বাংলাদেশ মুসলিম লীগ ও জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের মোঃ খবির উদ্দিন রেজা, স্বতন্ত্র মোঃ আবুল কালাম আজাদ।

পটুয়াখালী-২ বাউফল থেকে মোট ১০জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন এর মধ্যে আওয়ামী লীগের আ স ম ফিরোজ ও খন্দকার সামসুর হক রেজা, বিএনপির শহিদুল আলম তালুকদার, মোঃ মুনির হোসেন ও সালমা আলম, ইসলামি আন্দোলনের নজরুল ইসলাম, কমিউনিষ্টপার্টির সাহাবুদ্দিন, স্বতন্ত্র মোঃ মিজানুর রহমান সেলিম, ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, আবু নাইম মল্লিক।

পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা আসন থেকে মোট ৭জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, বিএনপির হাসান মামুন, গোলাম মাওলা রনি ও মোহাম্মদ শাহজাহান, আওয়ামী লীগের এসএম শাহজাদা, জাতীয়পার্টির সাইফুল ইসলাম, ইসলামি আন্দোলনের ডাঃ মোঃ কামাল হোসেন ও গণফোরামের মোহাম্মদ উল্লাহ।

পটুয়াখালী-৪ কলাপাড়া-রাঙ্গাবালী আসন থেকে মোট ৮ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।তারা হলেন, আওয়ামী লীগের মহিবুল্লাহ মুহিব, বিএনপির এবিএম মোশাররফ হোসেন ও মনিরুজ্জামান মনির, ইসলামি আন্দোলনের হাবিবুর রহমান, জাতীয়পার্টির আনোয়ার হোসেন হাওলাদার, বাসদ মোঃ জহিরুল আলম, ইসলামি ঐক্যজোটের আঃ রহমান শাহআলম, জাসদের বিশ্বাস শিহাব পারভেজ মিঠু।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply