নড়াইলের দু’টি আসনে মাশরাফিসহ ২৪ প্রার্থীর মনোনয়নপত্র জমা

|

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইলের দু’টি আসনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজাসহ ২৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে নড়াইল-১ আসনে ১১জন এবং নড়াইল-২ আসনে ১৩ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র জমাদানের শেষ দিন বুধবার জেলা রিটার্নিং অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

এদিকে নড়াইল-১ ও নড়াইল-২ আসনে বিএনপি ও শরিক দলের ৬ জন এবং নড়াইল-১ আসনে আওয়ামী লীগ ও শরিক দলের ২জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নড়াইল-১ আসনে যেসব প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত দলীয় প্রার্থী এ আসনের বর্তমান এমপি বিএম কবিরুল হক মুক্তি ও ১৪ দলের শরিক বাংলাদেশ জাসদের শরীফ নূরুল আম্বিয়া, বিএনপি মনোনীত জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম, এস.এম সাজ্জাদ হোসেন এবং এস.কে.এম সাজ্জাদ হোসেন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ মিল্টন মোল্যা, ইসলামী আন্দোলনের মোঃ খবির উদ্দিন, এনপিপি (নিলু) মোঃ মুনছুরুল হক, স্বতন্ত্র প্রার্থী শেখ মিজানুর রহমান, ওমর আলী ও সিকদার মোঃ শাহাদাত হোসেন।

নড়াইল-২ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন, আওয়ামী লীগ মনোনীত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা, বর্তমান এমপি ওয়ার্কার্স পার্টির শেখ হাফিজুর রহমান, বিএনপি মনোনীত শরীফ কাসাফুদ্দোজা কাফী, ২০ দলীয় জোটের শরিক এনপিপির চেয়ারম্যান ডঃ এ.জেড.এম ফরিদুজ্জামান ও সাবেক এমপি মুফতি মোঃ শহিদুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সভাপতি খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ, ইসলামী আন্দোলনের জেলা শাখার সাধারণ সম্পাদক এসএম নাছির উদ্দিন, স্বতন্ত্র মুফতি মোহাম্মদ তালহা ইসলাম, ফকির শওকত আলী, মোঃ মনির হোসেন, এনপিপি (নিলু) মোঃ মনিরুল ইসলাম, স্বতন্ত্র মোঃ জামাল উদ্দীন, মোঃ মাহবুবুর রহমান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply