বাগেরহাটের ৪টি আসনে ২৯ প্রার্থী মনোনয়নপত্র দাখিল

|

বাগেরহাট প্রতিনিধি
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাটের ৪টি সংসদীয় আসনে মহাজোট, ঐক্যফ্রন্ট ও বিভিন্ন দলসহ সর্বমোট ২৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। বাগেরহাট জেলা নির্বাচন অফিস এতথ্য নিশ্চিত করেছেন। এ জেলায় হেভিওয়েট প্রার্থী হিসেবে বঙ্গবন্ধুর ভ্রাতুস্পুত্র এমপি শেখ হেলাল উদ্দিন ও এমপি হেলাল পুত্র ছেলে শেখ সারহান নাসের তন্ময় আওয়ামী লীগ থেকে বাগেরহাট -১ ও ২ আসনে মহাজোট (আওয়ামী লীগ) থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বাগেরহাট- ১ (ফকিরহাট-মোল্লাহাট ও চিতলমারী) আসনে মহাজোট থেকে বঙ্গবন্ধুর ভ্রাতুস্পুত্র ও বর্তমান এমপি শেখ হেলাল উদ্দিন (আওয়ামী লীগ), এক্যফ্রন্ট থেকে দুইজন সাবেক এমপি শেখ মুজিবর রহমান (বিএনপি), ইঞ্জিনিয়ার মাসুদ রানা (বিএনপি), আহমেদ জোবায়ের (জাপা), মো. লিয়াকত আলী শেখ (ইসলামী আন্দোলন) এম ডি সামসুল হক ( মুসলিম লীগ) ।

বাগেরহাট- ২ (বাগেরহাট সদর ও কচুয়া) আসনে মহাজোট থেকে বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ তন্ময় (আওয়ামী লীগ), এক্যফ্রন্ট থেকে দুইজন এমএ সালাম (বিএনপি), ইঞ্জিনিয়ার এটিএম আকরাম হোসেন তালিম (বিএনপি), সেকেন্দার আলী (সিপিবি), এসএম আজমল হেসেন (স্বতস্ত্র) ও রেজাউর রহমান মন্টু (স্বতস্ত্র) মো আব্দুল,মো আব্দুল আ্ওয়াল (ইসলামী আন্দোলন), খান আরিফুর রহমান ( জাকের পার্টি),শেখ মোস্তাফিজুর রহমান (জাতীয় পার্টি)।

বাগেরহাট- ৩ (রামপাল ও মোংলা) আসনের মহাজোট থেকে বর্তমান এমপি হাবিবুন নাহার তালুকদার (আওয়ামী লীগ), এক্যফ্রন্ট থেকে মোহাম্মদ আব্দুল ওয়াদুদ সেখ, জেলা জামায়াতের নায়েবে আমীর (বিএনপি ) শেখ ফরিদুল ইসলাম (বিএনপি), হাফেজ মাওলানা শাহজালাল সিরাজী, (ইসলামী আন্দোলন), মো: রেজাউল শেখ (জাকের পর্টি), মা: সেকেন্দার আলী মনি( জাতীয় পাটিৃ)।

বাগেরহাট- ৪ (মোরেলগঞ্জ ও শরণখোলা) আসনে মহাজোট থেকে ডা. মোজাম্মেল হোসেন (আওয়ামী লীগ), এক্যফ্রন্ট থেকে দুইজন অধ্যক্ষ আব্দুল আলীম বাগেরহাট জেলা জামায়াতের নেতা (বিএনপি), কাজী খায়রুজ্জামান শিপন (বিএনপি), সোমনাথ দে (জাপা), মাওলানা আব্দুল মজিদ (ইসলামী আন্দোলন), শরীফুজ্জামান তালুকদার (সিপিবি), মো: আমিনুল ইসলাম খান( এনপিপি), মো: রিয়াদুল ইসলাম আফজাল(বিএনএফ)।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply