গোপালগঞ্জ-৩ আসনে শেখ হাসিনার পক্ষে মনোনয়নপত্র জমা

|

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ আসনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার পক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছেন নেতাকর্মীরা। আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে টুঙ্গিপাড়া সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা না‌কিব হো‌সেন তরফদার -এর কাছে এ মনোনয়নপত্র জমা দেওয়া হয়।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লী‌গের উপ‌দেষ্টা মন্ডলীর সদস্য কাজী আকরাম উ‌দ্দিন আহ‌মেদ,‌ কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, শেখ ক‌বির হো‌সেন, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, শেখ ফজলুর রহমান মারুফ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আবুল বসার খা‌য়ের, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ আহম্মদ হোসেন মির্জা, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, সাবেক উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন, কোটালীপাড়া উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি সুবাস চন্দ্র জয়ধরহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আ‌গে সকাল সা‌ড়ে ১০ টায় জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমাধি সৌ‌ধের সাম‌নে দা‌ঁড়ি‌য়ে নেতা কর্মীরা মাজার জিয়ারত ক‌রেন। এবং প‌রে ‌শেখ হা‌সিনার ম‌নোনয়ন পত্র জমা দি‌তে যান নেতাকর্মীরা।

টুঙ্গিপাড়া উপজেলার একটি পৌরসভা ও ৫টি ইউনিয়ন এবং কোটালীপাড়া উপজেলার একটি পৌরসভা ও ১১টি ইউনিয়ন নিয়ে গঠিত গোপালগঞ্জ-০৩ আসন। এ আসনটিতে বর্তমান সাংসদ কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দীর্ঘ নির্বাসন শেষে ১৯৮১ সালের ১৭ই মে বাংলাদেশে ফিরে আসার পর ১৯৮৬ সাল থেকে এ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়ে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply