শ্রীপুরে নিরাপত্তা প্রহরীকে বেঁধে কারখানার মালামাল লুট

|

গাজীপুর প্রতিনিধি
গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়ি চালা এলাকার ইলেট্রো পাওয়ার কোম্পানি লিমিটেডের দুই নিরাপত্তা প্রহরীকে বেঁধে কারখানার মালামাল লুটের অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকালে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মঙ্গলবার দিবাগত মধ্যরাত আনুমানি দুইটার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়ি চালা এলাকার ইলেট্রো পাওয়ার কারখানায় এঘটনা ঘটে।
নিরাপত্তা প্রহরীর বরাত দিয়ে কোম্পানিটির চেয়ারম্যান আক্তারুজ্জামান খান জানান, মঙ্গলবার রাতে কারখানার নিরাপত্তায় কোরবান আলী ও শফিকুল ইসলাম নামের দুই প্রহরী নিয়োজিত ছিল। রাত আনুমানিক দুইটার দিকে কারখানার পেছনের দেয়াল টপকে ১০-১২জনের একটি দল কারখানার উত্তর পাশের খেজুর গাছ দিয়ে ভেতরে প্রবেশ করে, নিরাপত্তার দায়িত্বে থাকা কোরবান আলী, শফিকুল ইসলাম ও কারখানার সিকিউরিটি সুপারভাইজার সাইফুল ইসলামকে ঘুম থেকে ডেকে তুলে রশি দিয়ে বেঁধে কম্বল দিয়ে ঢেঁকে রাখে। পরে কারখানার মূল ফটক খুলে ভেতরে ট্রাক ঢুকিয়ে বৈদ্যুতিক কেবল, কপার ও কপার ওয়েষ্টিজসহ বিভিন্ন ধরনের মালামাল ট্রাকে তুলে নিয়ে যায়। এতে প্রায় ২০লাখ টাকার মালামাল লুটে করে নেয়। ঘটনার সময় কারখানার সিসি টিভির ডিভাইসও খুলে নিয়ে যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রকৃত ঘটনা উদঘাটনের কাজ শুরু করেছে।









Leave a reply