বিয়ে করেছেন পপ তারকা জাস্টিন বিবার

|

অবশেষে গুঞ্জনকে সত্যি প্রমাণ করলেন পপ তারকা জাস্টিন বিবার। বিয়ে করেছেন তিনি। কনে মডেল হেইলি ব্যাল্ডউইন। বিয়ের খবর নিশ্চিত করেছেন বিবার নিজেই। ইনস্টাগ্রামে হেইলির ছবি পোস্ট করে বিবার লেখেন, আমার স্ত্রী দুর্দান্ত।

দীর্ঘদিন ধরে বিবারের প্রেমের সম্পর্ক ছিল সেলেনা গোমেজের সঙ্গে। পরে সে সর্ম্পক আর টিকে নি। গত ৭ জুলাই বাহামাসের এক রেস্তোরাঁয় নৈশভোজের সময় হেইলি ব্যাল্ডউইনকে প্রেমের প্রস্তাব দেন জাস্টিন বিবার। সেই প্রেম চার মাসের ব্যবধানেই পরিণয়ে রূপ নিয়েছে।

গত সেপ্টেম্বরে নিউইয়র্কের একটি বিবাহ রেজিস্ট্রি অফিস থেকে দুজনকে একসঙ্গে বের হতে দেখা যায়। তখনই গুঞ্জন ছড়ায় বিয়ে করেছেন তারা। তবে হেইলি গুঞ্জনটা উড়িয়ে দেন। টুইটারে তিনি লিখেন, আমি বুঝতে পারছি গুঞ্জনটা কোথা থেকে আসছে। তবে এখনো আমি বিবাহিত নই। পরবর্তীতে অবশ্য সেই টুইটটি তিনি মুছে ফেলেন।

২৪ বছর বয়সী বিবারের স্ত্রী হেইলির বয়স ২১ বছর। কম বয়সে বিয়ে করায় উচ্ছ্বসিত হেইলি। তিনি বলেন, আমার বোন ২৪ বছর বয়সে বিয়ে করেছে। আমাদের বাবা-মাও কম বয়সে বিয়ে করেছেন। তাই আমিও অপেক্ষার প্রয়োজন দেখি না। বাবা-মাও বাধা দেননি। সিদ্ধান্ত ভুল হলে নিশ্চয়ই তারা বাধা দিতেন।









Leave a reply