সুষ্ঠু নির্বাচনের জন্য সম্পাদকদের কাছে সহযোগিতা চেয়েছে ঐক্যফ্রন্ট

|

মিডিয়ার সম্পাদকদের সাথে বৈঠক করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। আজ বিকাল সাড়ে তিনটায় গুলশানের লেকশোর হোটেলে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

সূত্র জানায়, বৈঠকে সম্পাদকরা বিভিন্ন মতামত দিয়েছেন। ঐক্যফ্রন্টের নেতারা অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য সম্পাদকদের কাছে সব ধরনের সহযোগিতা চেয়েছে।

বৈঠক শেষে সাপ্তাহিক পত্রিকার সম্পাদক গোলাম মর্তুজা বলেন, শেষ পর্যন্ত যেন ঐক্যফ্রন্ট যেন নির্বাচন থেকে সরে না অাসে সম্পাদকদের পক্ষ থেকে এই অাহ্বান জানানো হয়েছে। একই সঙ্গে গণমাধ্যম প্রকৃত চিত্র তুলে ধরবে বলে সম্পাদকরা অাশ্বস্ত করেছেন নেতাদের।

বৈঠকে উপস্থিত ছিলেন ড. কামাল হোসেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, আমীর খসরু মাহমুদ চৌধুরী, আসম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না, সম্পাদকদের মধ্যে ছিলেন নিউজ টুডের সম্পাদক রিয়াজ উদ্দিন, প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরী, নিউএইজ সম্পাদক নুরুল কবীর, আমাদের নতুন সময় সম্পাদক নাঈমুল ইসলাম খান, সাপ্তাহিক বুধবার সম্পাদক আমির খসরু, সাপ্তাহিক সম্পাদক গোলাম মোর্তজা, ইনকিলাবের সহকারী সম্পাদক মুন্সি আব্দুল মান্নান, বাংলাদেশের খবরের ব্যাবস্থাপনা সম্পাদক সৈয়দ মেজবাহ উদ্দিন প্রমুখ।









Leave a reply