মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার হবে গণভবনে, নেতাকর্মীদের ভিড়

|

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেবে দলীয় পার্লামেন্টারি বোর্ড। আজ বুধবার সকালে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার ধানমণ্ডির কার্যালয়ে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

তবে জায়গা সংকুলানের কথা চিন্তা করে সকালে ভেন্যু পরিবর্তন করে গণভবনে নেয়া হয়েছে। বেলা সাড়ে ১১টার দিকে গণভবনে ঢুকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মনোনয়নপ্রত্যাশীরাও প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে এরই মধ্যে গণভবনে গেছেন।

ফরম সংগ্রহ করা নেতাদের তথ্য যাচাই-বাছাই করে দেখা হচ্ছে। দুপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ধানমণ্ডির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ ব্যাপারে বিস্তারিত জানাবেন বলে জানিয়েছেন।

এর আগে গতকাল মঙ্গলবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মনোনয়ন বোর্ডে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনোনয়ন বোর্ডের সম্পাদক ওবায়দুল কাদের দলের মনোনয়ন ফরম ক্রয়কারীদের ঠিক সময়ে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন।

গত শুক্রবার ধানমন্ডির ৩২ নম্বরে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়। সোমবার সন্ধ্যা ছয়টা পর্যন্ত মনোনয়নপ্রত্যাশীরা ফরম সংগ্রহ ও জমা দেন।

এবার ৪ হাজার ২৩ জন আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply