‘আওয়ামী লীগও মেসির মতো হ্যাট্রিক করবে’

|

জামায়াতের হরতালে সমর্থন দিয়ে বিএনপি নিজেদের রাজনৈতিক দেউলিয়াত্ব প্রমাণ করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে হরতাল বিরোধী এক মানববন্ধনে এ মন্তব্য করেন তিনি।

এর আগে সকালে নয়া পল্টনে এক ব্রিফিংয়ে জামায়াতে ইসলামীর ডাকা আজকের হরতালে সমর্থন জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক বক্তব্যের জবাবে হাছান মাহমুদ আরও বলেন, আওয়ামী লীগ মেসির মত ভালো খেলোয়াড়। তাই আগামী নির্বাচনে হ্যাটট্রিক করবে।

গত মঙ্গলবার মির্জা ফখরুল বলেন আওয়ামী লীগ আবারও একতরফা নির্বাচন করার লক্ষ্যে ‘নীলনকশা’ অনুযায়ী এগিয়ে চলছে। তিনি আরও বলেন, “ওরা জানে যদি নির্বাচন হয় নিরপেক্ষ সরকারের অধীনে নিরপেক্ষভাবে, আমাদের বাংলাদেশের সব মানুষ যদি ভোট দিতে যায় তাহলে কোনোমতেই রাষ্ট্রক্ষমতায় ফিরে আসতে পারবে না। পারবে না বলেই তারা সেই নির্বাচন সেইভাবে হতে দিতে চায় না।”

নির্বাচন নিয়ে আওয়ামী লীগের কর্মকাণ্ডকে ফুটবলার লিওনেল মেসির খেলার সাথে তুলনা করে ফখরুল বলেন, “ক্যারিক্যাচার, কারুকার্য- ফুটবল খেলায় দেখেন তো আপনারা। সেখানে সেন্টার ফরোয়ার্ড সেই মেসির মতো, ড্রিবলিং করে বলকে কাটিয়ে কাটিয়ে নিয়ে যায়, এরা হচ্ছে সেই ড্রিবলিং করে করে বল নিয়ে খালি মাঠে গোল দিতে চাচ্ছে।”

এদিকে বিএনপি মহাসচিবের বক্তব্যের পরদিন বিশ্বকাপের বাছাই পর্বে শেষ ম্যাচ খেলতে নেমে নিজের দলকে হ্যাট্রিক গোলের মাধ্যমে জয় এনে দেন মেসি।




Leave a reply