খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ শেষে যা বললেন নেতারা

|

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করেছেন দলটির ৫ নেতা। আজ সোমবার বিকালে ঢাকার পুরনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন তারা।

সাক্ষাৎ করতে যাওয়া ৫ নেতা হলেন- দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ও মির্জা আব্বাস।

সাক্ষাৎ শেষে সাংবাদিকদের মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, অনেক দিন পর ম্যাডামের সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছি। ম্যাডাম অত্যন্ত অসুস্থ, তাকে হাসপাতালে রেখে চিকিৎসা করাতে চিকিৎসকরা পরামর্শ দিয়েছিলেন। কিন্তু এক পর্যায়ে তাকে জোর করে হুইল চেয়ারে করে কারাগারে আনা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং তাকে আবার হাসপাতালে ভর্তি করার জোরালো দাবি জানাচ্ছি।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার শরীরে ব্যথা আরও বেড়েছে। কয়েকদিন যাবত তাকে থেরাপি দেওয়া হয়নি। তবে সোমবার তাকে থেরাপি দিতে চিকিৎসকরা ফের কারাগারে ঢুকেছেন।

খালেদা জিয়ার সঙ্গে তার অসুস্থতা ও চিকিৎসা প্রসঙ্গে আলাপ হয়েছে হয়েছে জানিয়ে মির্জা ফখরুল বলেন, অন্যকিছু নিয়ে আলোচনা হয়নি। তবে খালেদা জিয়া নবগঠিত ঐক্যফ্রন্টের জন্য দোয়া করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply