মাগুরায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

|

মাগুরা প্রতিনিধি

মাগুরায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দুটি দেশিয় অস্ত্র (ছুরি, ড্যাগার), নগদ ২৯ হাজার টাকাসহ একটি অবৈধ মোটরসাইকেল জব্দ করা হয়। সোমবার ভোরে শহরতলীর আদর্শ কলেজ পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন মাগুরা শ্রীপুর উপজেলার বরালদা গ্রামের নবুয়ত শেখের মেয়ে মোছা: রাবেয়া বেগম (৩২) ও সদর উপজেলার কুকনা গ্রামের মাহমুদুল হাসান (৩৫)।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা আদর্শ কলেজের ইংরেজি বিভাগের প্রফেসর জালাল উদ্দিনের বাড়ির ৩য় তলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের দেওয়া তথ্য মতে ঘটনাস্থল থেকে ৫৫০পিচ ইয়াবা, দুইটি ছুরি, নগত ২৯ হাজার টাকা ও এ কাজে ব্যবহৃত একটি অবৈধ মোটরসাইকেল উদ্ধার করা হয়।
আটককৃতদের নামে যশোর থানায় চুরি ও মাদকের একাধিক মামলা রয়েছে বলেও নিশ্চিত করেছে এ কর্মকর্তা। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি মামলা হয়েছে।

উল্লেখ্য, মাদক ব্যবসায়ী নারী রাবেয়া বেগম ও মাহমুদুল হাসান দীর্ঘ দিন ধরে স্বামী স্ত্রীর পরিচয় দিয়ে এ বাসাটি ভাড়া নেন। এবং আটক মাহমুদ নিজেকে একটি জাতীয় পত্রিকার (দৈনিক খবর বাংলাদেশ) সাংবাদিক বলে নিজেকে পরিচয় দিয়ে আসছিলেন। পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি জানান মাত্র ৪ হাজার টাকার বিনিময়ে তিনি এ পত্রিকার পরিচয় পত্র সংগ্রহ করেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply