‘দেশের স্বার্থে সাকিবকে আপাতত ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকতে বলেছেন প্রধানমন্ত্রী’

|

দেশের ক্রিকেটেরর স্বার্থে সাকিবকে আপাতত ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী। এমনটি জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ দুপুরে ধানমন্ডিতে এক ব্রিফিংয়ে তিনি আরও বলেন, আওয়ামী লীগ সাকিব-মাশরাফীদের বিষয়ে আগ্রহ প্রকাশ করেনি, বরং তারাই আওয়ামী লীগ থেকে নির্বাচনের আগ্রহ প্রকাশ করেছেন।

বিএনপিসহ জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচন পিছিয়ে দেয়ার দাবির বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন পেছাবে কি পেছাবে না, সেই সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচন পেছানোর এখতিয়ার সরকারের নেই।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন প্রধান নির্বাচন কমিশনার। নির্বাচনে যে তারিখ ঘোষণা করা হয়েছে, তা যৌক্তিক। আমরা স্বাগত জানিয়েছি।

বিএনপি নির্বাচন পেছানোর দাবি জানাচ্ছে-এ বিষয়ে আওয়ামী লীগের অবস্থান কী জানতে চাইলে দলটির সাধারণ সম্পাদক বলেন, এ বিষয়ে সিদ্ধান্ত দেবে নির্বাচন কমিশন। আমাদের আপত্তি নেই। তবে নির্বাচন কমিশন একটি দলের দাবির মুখে নির্বাচনের তারিখ পেছাতে পারে না বলেও মন্তব্য করে তিনি।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে বহু দল অংশ নেবে। বিএনপি কিংবা তাদের জোটের বাইরেও আমরা আছি, ১৪ দল আছে, বিরোধী দল আছে; তাদের মতামতও ইসিকে বিবেচনায় নিতে হবে।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফসহ দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply