সিদ্ধান্ত বদলালেন শাকিব খানও, নির্বাচন করছেন না

|

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে নির্বাচনের জন্য আওয়ামী লীগ থেকে প্রার্থী হ‌বেন চিত্রনায়ক শাকিব খান- গতকাল দিনভর এমন‌ খবরই প্রচারিত হয়েছে। এমনকি নিজেও একাধিক সংবাদমাধ্যমের কাছে আজ রোববার আওয়ামী লীগের মনোনয়ন কিনতে যাওয়ার কথা জানিয়েছিলেন।

তবে শেষ পর্যন্ত সিদ্ধান্ত বদল করেছেন তিনি। জানিয়েছেন, আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনছেন না।

এ প্রস‌ঙ্গে শা‌কিব খান ব‌লেন, আমি শুরুর দি‌কে ইচ্ছুক ছিলাম কিছুটা। অন্যদি‌কে দলীয় হাইকমান্ড থে‌কেও চাইছেন আমি যেন নির্বাচ‌নে অংশ নি‌য়ে সি‌নেমার পাশাপাশি দে‌শেরও সেবা ক‌রি। বিষয়‌টি নি‌য়ে ঘ‌নিষ্ঠ‌দের স‌ঙ্গে আলোচনা ক‌রে ত‌বেই নির্বাচ‌নে অংশ নেয়ার সিদ্ধান্ত নি‌য়ে‌ছিলাম। কিন্তু এ সংক্রান্ত খবর গণমাধ্যমে আসার পর আমার ভক্তরা কষ্ট পে‌য়েছে দেখলাম। তারা চাইছেন আমি যেন সি‌নেমার স‌ঙ্গেই থা‌কি। আমার কা‌ছে দর্শক-ভক্তরা আগে। তা‌দের ভা‌লোবাসায় আমি শা‌কিব খান। সুতরাং তা‌দের‌কে অগ্রাহ্য ক‌রে কিছু করা আমার জন্য মঙ্গলজনক হ‌বে না ব‌লেই ম‌নে হ‌য়ে‌ছে।

তিনি বলেন, স‌ত্যি কথা বল‌তে কী, ভক্ত‌দের ম‌নোক্ষুণ্ণ হওয়ার বিষয়‌টি অনুধাবণ ক‌রে আমারও ম‌নে হ‌য়ে‌ছে, সি‌নেমা ছে‌ড়ে এখনই আমার অন্য কিছু নি‌য়ে ব্যস্ত হওয়া ঠিক হ‌চ্ছে না। সি‌নেমায় থে‌কেও দে‌শের সেবা করা সম্ভব। তাই ঘ‌নিষ্ঠ‌দের স‌ঙ্গে আলোচনা ক‌রেই নির্বাচ‌নে অংশ না নেয়ার ব্যাপা‌রে সিদ্ধান্ত নিলাম।

ভ‌বিষ্যতে আবারও সিদ্ধান্ত বদল হ‌বে কি না এ ব্যাপা‌রে জান‌তে চাই‌লে শা‌কিব খান ব‌লেন, আপাতত সম্ভাবনা নেই। ত‌বে ভ‌বিষ্যৎ কেবল আল্লাহ জা‌নেন।

এদিকে ক্রিকেটার সাকিব আল হাসানও গতকাল আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনার ইচ্ছার প্রকাশ করেছিলেন। পরে রাতে জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক জানিয়ে দেন তিনি আগের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন। তবে কেন এমনটি করলেন তা ব্যাখ্যা করেননি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply