তফসিল ঘোষণাকে কেন্দ্র করে বগুড়ায় র‍্যাবের বিশেষ টহল

|

জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে বগুড়ায় বিশেষ টহল শুরু করেছে র‌্যপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‍্যাব । বুধবার বিকেল থেকে এই টহল শুরু হয়। র‍্যাব কর্মকর্তারা জানান, নির্বাচনকে ঘিরে যে কোনো নাশকতা ঠেকাতে নির্বাচনের শেষ পর্যন্ত তাদের এই টহল অব্যহত থাকবে।

বিকেলে র‍্যাব-‌১২’র বগুড়া স্পেশাল কোম্পানির বেশ কয়েকটি দল শহরে টহল শুরু করে। শহরের ঠনঠনিয়া, জলেশ্বরীতলা, সাতমাথা, মাটিডালি, চারমাথা, তিনমাথা, রেল ষ্টেশন ও বনানীসহ প্রধান প্রধান সড়ক ও মহাসড়ক প্রদক্ষিণ করে এই টহল দল। টহলের পাশাপাশি সড়ক-মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে যানবাহনে তল্লাশিও করেন র‍্যাব সদস্যরা।

র‍্যাব-১২’র কোম্পানি কমান্ডার সাকিবুল ইসলাম খান যমুনা নিউজকে জানান, বৃহস্পতিবার সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে কিছু রাজনৈতিক মহল দেশে রাজনৈতিক পরিস্থিতি উত্তপ্ত করতে পারে-সেই শঙ্কা থেকে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য তাদের এই নির্বাচনী টহল শুরু করা হয়েছে।

নির্বাচন পর্যন্ত এই টহল অব্যহত থাকবে উল্লেখ করে এই কর্মকতা জানান, প্রতিদিন সকাল ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত এভাবেই তাদের টহল এবং সন্দেহভাজ ব্যক্তি কিংবা পরিবহণে তল্লাশি চলবে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply