আটক বিএনপির ৩৫ নেতাকর্মীর নামে নাশকতা মামলা

|

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ:

ঢাকায় ঐক্যফ্রন্টের সমাবেশে যাওয়ার পথে মানিকগঞ্জের সিংগাইরে আটক বিএনপির ৩৪ নেতাকর্মীর নামে নাশকতা মামলা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এদিকে মানিকগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান তোজাম্মেল হক তোজাকে আটক করেছে ঢাকার শাহবাগ থানা পুলিশ।

সিংগাইর থানা অফিসার ইনচার্জ (ওসি) খোন্দকার ইমান হোসেন জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে সিংগাইর উপজেলার গোবিন্দল মোড়ে নাশকতার উদ্দেশ্যে বিএনপি নেতাকর্মীরা একত্র হন। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ৩৪ জন নেতাকর্মীকে আটক করে। এদের বিরুদ্ধে নাশকতার মামলা দায়ের হয়েছে। সন্ধ্যায় আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

অপর দিকে জেলা গোয়েন্দা অফিসার (ডিআইও) আশরাফুল আলম জানান, নাশকতার আংশকায় সিংগাইরে ৩৪ জনকে আটক করা হয়েছে। এছাড়া শাহবাগ থানা পুলিশ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান তোজাম্মেল হক তোজাকে আটক করেছে বলে তিনি নিশ্চিত করেছেন।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এসএ কবির জিন্নাহ বলেন, শান্তি পূর্ণভাবে দলীয় নেতাকর্মীরা শিবালয় থেকে রির্জাভ বাস নিয়ে ঐক্যফ্রন্টের সমাবেশে যোগ দেওয়ার জন্য ঢাকা যাচ্ছিলেন। ঢাক-সিংগাইর সড়কের গোবিন্দল মোড়ে পুলিশ নেতাকর্মীদের বহন করা বাসটি থামিয়ে তাদের থানায় নিয়ে যায়। এরপর নেতাকর্মীদের আটক করে নাশকতা মামলা দিয়েছেন। সমাবেশের অনুমতি থাকার পর পুলিশ অন্যায় ভাবে নেতাকর্মীদের আটক করে মিথ্যা নাশকতার মামলা দিয়েছেন বলে অভিযোগ করেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply