সেই স্বেচ্ছাসেবী ট্রাফিক আজহারকে সংবর্ধনা দিয়েছে ঢাকা জেলা পুলিশ

|

নওগাঁর মান্দা ফেরীঘাট চৌরাস্তার স্বেচ্ছাসেবী ট্রাফিক আজাহার আলীকে ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা ও এক লাখ টাকার আর্থিক সহযোগিতা করা হয়েছে। সড়ক নিরাপদে অসামান্য অবদানের স্বীকৃতি স্বরুপ আজহার আলীকে এই সম্মাননা দেয়া হয়।

একই অনুষ্ঠানে আজহার আলীকে নিয়ে প্রতিবেদন প্রচারের জন্য যমুনা টেলিভিশনের ন্যাশনাল ডেস্কের এডিটর আসিফ আহসানুল ও নওগাঁ জেলা প্রতিনিধি শফিক ছোটন, ক্যামেরা সহকারী এম আর রাজকে শুভেচ্ছা স্মারক ও সংবর্ধনা দেয়া হয়। আজ সোমবার ঢাকা জেলার মিল ব্যারাক পুলিশ লাইন্সে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন পিপিএম, ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান। এছাড়া ঢাকা জেলা পুলিশের আরও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরআগে ‘বিনে পয়সায় ২০ বছর ধরে ট্রাফিক সেবায় আজাহার আলী’ শিরোনামে যমুনা টেলিভিশন ও যমুনা টিভি অনলাইনে সংবাদ প্রকাশিত হয়। এই সংবাদ প্রকাশের পর নওগাঁ পুলিশের পক্ষ থেকে আজহার আলীকে সংবর্ধনা ও নতুন বাড়ি করে দেয়ার প্রতিশ্রুতি দেয়া হয়।

একই অনুষ্ঠানে ঢাকা নবাবগঞ্জের মোজাফফর মুজা স্থানীয়ভাবে পরিচিত পাগলা মুজাকে ঢাকা বান্দুয়া সড়কে স্বেচ্ছাসেবামূলক ট্রাফিক সেবা প্রদানের জন্য সংবর্ধনা ও এক লাখ টাকার আর্থিক সহযোগিতা করা হয়।

উল্লেখ্য, দরিদ্র আজাহার আলী প্রায় ২০ বছর ধরে নওগাঁর মান্দা ফেরীঘাট চৌরাস্তায় ও মহাদেবপুর ব্রীজের পাশে স্বেচ্ছাশ্রমে ট্রাফিক সেবা দিয়ে আসছেন। ভূমিহীন আজাহার একজন আনসার সদস্য।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply