পটুয়াখালী জেলা সাংবাদিক ফোরাম গঠন, স্বপন আহবায়ক, সালাহউদ্দিন সদস্য সচিব

|

পটুয়াখালী প্রতিনিধি
জেলা ও উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের নিয়ে ‘পটুয়াখালী জেলা সাংবাদিক ফোরাম (পিজেএসএফ)’ নামে জেলাভিত্তিক একটি সংগঠন গঠন করা হয়েছে। এ উপলক্ষে রোববার দুপুরে এসডিএ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতক্রমে স্বপন ব্যানার্জীকে আহবায়ক এবং মুফতী সালাহউদ্দিনকে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট ‘পটুয়াখালী জেলা সাংবাদিক ফোরাম’ এর একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।
এর আগে পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাকের জেলা সংবাদদাতা প্রবীণ সাংবাদিক নির্মল কুমার রক্ষিতের সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক ও দৈনিক ইত্তেফাকের বাউফল সংবাদদাতা অধ্যাপক আমিরুল ইসলাম, পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি স্বপন ব্যানার্জী, দৈনিক রূপান্তর সম্পাদক কেএম এনায়েত হোসেন, পটুয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টিভির জেলা প্রতিনিধি জাকারিয়া হৃদয়, সাবেক সাধারণ সম্পাদক ও ডেইলী স্টারের জেলা প্রতিনিধি অ্যাডভোকেট মো. সোহরাব হোসেন, প্রথম আলোর প্রতিনিধি শংকর লাল দাস, পটুয়াখালী প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জালাল আহমেদ, দৈনিক দিনকালের জেলা প্রতিনিধি গোলাম রহমান, বৈশাখি টিভির জেলা প্রতিনিধি আবদুস সালাম আরিফ, কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি মেজবাহউদ্দিন মান্নু, কলাপাড়ার সমকাল প্রতিনিধি এসএম মোশারফ হোসেন মিন্টু, দশমিনা প্রেসক্লাবের সভাপতি ও সমকাল প্রতিনিধি রিপন কর্মকার এবং সাবেক সভাপতি ও দশমিনার যুগান্তর প্রতিনিধি এইচ.এম ফোরকান, প্রথম আলোর বাউফল প্রতিনিধি এবিএম মিজানুর রহমান, মির্জাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মো. জাকির হোসেন, রাঙ্গাবালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি মো. কামরুল হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি মু. জাবির হোসেন।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি এমরান হাসান সোহেল, দৈনিক জনকণ্ঠের জেলা প্রতিনিধি মো. মোখলেছুর রহমান, যুগান্তরের জেলা প্রতিনিধি বিলাস দাস, বাংলাদেশ টুডে পত্রিকার জেলা প্রতিনিধি জলিল রহমান, মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি চিন্ময় কর্মকার, এস.টিভিবাংলা’র জেলা প্রতিনিধি আতিকুল আলম (সোহেল), কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার প্রতিনিধি জাহিদ রিপন, বাউফলের কৃষ্ণ কর্মকার, দুমকির সাইফুল ইসলাম, মির্জাগঞ্জের উত্তম গোলদার, দশমিনার যায়যায়দিন প্রতিনিধি মো. মামুন তানভীর, রাঙ্গাবালীর কালেরকণ্ঠ প্রতিনিধি এম. সোহেল। সভা পরিচালনা করেন পটুয়াখালী প্রেসক্লাবের সহ-সভাপতি এবং দৈনিক সমকাল ও আর.টিভির জেলা প্রতিনিধি মুফতী সালাহউদ্দিন।

এ সভায় বিভিন্ন উপজেলা থেকে সংবাদকর্মীরা অংশগ্রহণ করেন এবং তাদের গুরুত্বপূর্ণ মতামত প্রদান করেন। তাদের মতামতের ভিত্তিতেই এ আহবায়ক কমিটি গঠন করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply