ছাত্রলীগ সাধারণ সম্পাদকের বাড়িতে ডাকাতি!

|

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির মাহমুদ তানভীরের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার রাত তিনটার দিকে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ৩১ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ১২ লাখ টাকাসহ প্রায় ২০ লাখ টাকার সম্পদ লুট করেছে একদল ডাকাত। এ ঘটনায় পর পুলিশ, ছাত্রলীগ, যুবলীগের নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির মাহমুদ তানভীর জানান, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের বালিয়া গ্রামে আবির মাহমুদের পরিবারের সদস্যরা প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে মুখোশ পরা ৮ থেকে ১০ জনের একদল ডাকাত প্রথমে জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে।

পরে অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে ফেলে। এরপর তিনটি আলমারির তালা ভেঙে সেখান থেকে ৩১ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ১২ লক্ষ টাকা, ৭টি দামী মোবাইল ফোনসহ প্রায় ২০ লাখ টাকার সম্পদ লুট করে চলে যায়।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ। এছাড়া শনিবার সকালে জেলার ছাত্রলীগ ও যুবলীগের নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে ডাকাতির ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply