চুয়াডাঙ্গায় ২৫ মেধাবী শিক্ষার্থীকে বাইসাইকেল দিল ইউনিয়ন পরিষদ

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় অসচ্ছল পরিবারের ২৫ মেধাবী শিক্ষার্থীকে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে আলমডাঙ্গা উপজেলার আইলহাস ইউনিয়ন পরিষদের আয়োজনে এই সাইকেল বিতরণ করা হয়।

বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতি: জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার ফরহাদ হোসেন। তিনি বলেন, আয়োজনটি অবশ্যই প্রশংসনীয়। এটি সরকারের উন্নয়নেরই একটি অংশ।

শিক্ষা ক্ষেত্রে নারীদের প্রতি সরকারের বিভিন্ন সহযোগিতার চিত্র তুলে ধরে তিনি বলেন, নারীদেরকে সামনের সারিতে আনতে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে। আইলহাস ইউনিয়ন পরিষদের ব্যতিক্রমী আয়োজন সেই উন্নয়নেরই ধারাবাহিকতা।

আইলহাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড. আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষার্থীদের বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতি: পুলিশ সুপার মো: কলিমুল্লাহ, জেলা তথ্য অফিসার আমিনুল ইসলাম ও জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক মাসুদুজ্জামান লিটু।

আইলহাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড. আব্দুল মালেক বলেন, লোকাল গভর্নমেন্ট সাপোর্টিং প্রজেক্টের (এলজিএসপি-৩) আওতায় এই ইউনিয়নের বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের ২৫ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে এ বাইসাইকেল বিতরণ করা হলো। যারা সাইকেল পেয়েছে তারা সবাই অসচ্ছল পরিবারের। এমন আয়োজন অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এর আগে জেলা তথ্য অফিসের আয়োজনে সরকারের উন্নয়ন কার্যক্রম, মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধে করণীয় বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply