দাবি বাস্তবায়িত হবে কি না তা বলতে পারব না: বি. চৌধুরী

|

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপে যেসব দাবি তুলে ধরা হয়েছে তা বাস্তবায়িত কিনা বলতে পারব না বলে মন্তব্য করেছেন যুক্তফ্রন্টের নেতা এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।

শুক্রবার রাতে গণভবন থেকে বারিধারার বাসায় ফিরে যুক্তফ্রন্টের অন্য নেতাদের সঙ্গে নিয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।

বি চৌধুরী বলেন, দাবি বাস্তবায়িত হবে কি না তা আমি বলতে পারব না। তবে তারা স্বীকার করেছেন যে এ দাবিগুলো বাস্তব। তারা স্বীকার করেছেন, এগুলো প্রণিধানযোগ্য, তারা স্বীকার করেছেন এগুলো তারা বিবেচনা করবেন এবং কোনো কোনো জায়গায় তারা স্বীকৃতি দিয়েছেন এটা এটা গ্রহণ করা হবে।

‘আমরা এর বেশি কিছু বলব না। আমরা দেখব তারা কীভাবে এটা বাস্তবায়িত করে। সেই হিসেবে আমরা বলব আমাদের সংলাপ আন্তরিকভাবে হয়েছে বলে মনে হয়। সরকার যদি কথা রাখেন, তাহলে এটা আশাবাদের দিকেই যাচ্ছে।’

এসময় বিকল্পধারার মহাসচিব আবদুল মান্নান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, সংলাপ খুব ভালো হয়েছে। এই সরকারের অধীনে আমরা নির্বাচনে যাব।

এর আগে সন্ধ্যা সাড়ে ৭টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে সংলাপে বসেন সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply