কক্সবাজারে বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত

|

কক্সবাজারের টেকনাফ উপজেলায় মাদক কারবারীদের দুগ্রুপের বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত যুবকরা মাদক বিক্রেতা।

শুক্রবার ভোরে উপজেলার সাবরাং খুরের মুখ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার পূর্ব সিকদারপাড়ার মৃত তোফাইল আহমদের ছেলে সাদ্দাম হোসেন ও সাবরাং পূর্ব সিকদারপাড়ার সুলতান আহমদের ছেলে সাদ্দাম হোসেন।

এসময় ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় অস্ত্র, ২০ রাউন্ড গুলি ও ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, মাদক ব্যবসায়ী দুগ্রপের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। এতে পুলিশের চার সদস্য আহত হন। ঘটনাস্থল হতে দুজনের গুলিবিদ্ধ মৃতদেহ পাওয়া যায়। নিহত দুজনের পরিচয় শনাক্ত করা হয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় টেকনাফ মডেল থানার উপপরিদর্শক (এসআই) আমির হোসেন (২৯), কনস্টেবল আবদুর শুক্কুর (২১), মোহাম্মদ সিকান্দর আলী (২৪) ও মেহেদী হাসান (২১) আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply