কাণ্ডজ্ঞানহীন পরিবারের সামনে অসহায় পুলিশ!

|

এক মোটর সাইকেলে গোটা পরিবার। যেখানে ৩ জন ওঠা বেআইনি, সেখানে পরিবারের ৫ জন চড়ে বসেছেন। খুব ঝুঁকিপূর্ণ ব্যাপারও বটে। আচ্ছা সেটাও না হয় মানা গেলো। কিন্তু এদের একজনেরও মাথায় যে হেলমেট নেই!

ট্রাফিক আইনের এমন চূড়ান্ত লঙ্ঘন দেখে পুলিশও হতবাক, কিংকর্তব্যবিমুঢ়। পুরো পরিবারের সামনে হাতজোড় করে যেন মিনতি করছেন শুধরে যাওয়ার জন্য। এই ছবি ভারতের অন্ধ্র প্রদেশের অনন্তপুরে। যা টুইটারের মাধ্যমে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভারতীয় গণমাধ্যেম ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়,  ছবিটি কর্ণাটকে আইপিএস অফিসার অভিষেক গয়াল সকাল ৭টার টুইট করে। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে এটি ভাইরাল হয়ে পড়ে।

যে অফিসার হাত তুলে অসহায় প্রকাশ করেছেন তার পরিচয় পাওয়া গেছে, তিনি কর্নাটক সার্কেলের পুলিশ অফিসার সুবাহ কুমার। তিনি জানান, আমি যখন পাঁচজনকে এরকম ঝুকিপূর্ণ অবস্থায় দেখি আমার মাথা ফাঁকা হয়ে যায়। আমি মানসিকভাবে হতাশ আর অসহায় হয়ে পড়েছিলাম, কি করবো বুঝে উঠতে পারছিলাম না। শেষ পর্যন্ত আমি হাত তুলে তাদের কাছে অসহায়ত্ব প্রকাশ করি।

তিনি আরও বলেন, আমি তাকে আরও জিজ্ঞেস করেছিলাম তার পরিবারের নিরাপত্তা নিয়ে কি তার কোন সামান্যতম দায়িত্ববোধ নেই, কেননা তার দুই শিশু তেলের টাঙ্কের ওপর বসেছিল, যেকোন মুহূর্তে দুর্ঘটনা ঘটতে পারে।

টিবিজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply