সংলাপের কয়েক ঘণ্টা আগে তালিকা বড় করলো ঐক্যফ্রন্ট

|

সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে গণভবনে সংলাপে অংশ নিতে প্রতিনিধির সংখ্যা বাড়িয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। আজ বিকালে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে পাঠানো এক চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।

নতুন যোগ হওয়া ৫জন হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান, এড. জগলুল হায়দার আফ্রিক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ও ম শফিক উল্লাহ।

গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়, সংলাপে অংশ নেয়ার জন্য ইতোমধ্যে ১৬ জনের তালিকা প্রেরণ করা হয়েছে। অনিবার্য কারণবশত: উক্ত তালিকার সাথে আরো ৫ জনের নাম যুক্ত করা একান্তভাবে আবশ্যক।

চিঠিতে আরো বলা হয়, আপনার (ওবায়দুল কাদের) সাথে টেলিফোনে যোগাযোগ করতে ব্যর্থ হয়ে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপের সঙ্গে এ বিষয়ে কথা হয়েছে।

উল্লেখ্য, ২৮ অক্টোবর সন্ধ্যায় সংলাপের জন্য প্রধানমন্ত্রীকে চিঠি দেয় ঐক্যফ্রন্ট। মঙ্গলবার সংলাপে বসার জন্য প্রধানমন্ত্রী তাদের আমন্ত্রণ জানান। পরে ওইদিন রাতেই সংলাপে অংশ নেবে এমন ১৬ জনের একটি তালিকা ঐক্যফ্রন্টের পক্ষ থেকে পাঠানো হয়েছিলো। অন্যদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দলের ২৩জন সংলাপে অংশ নেবে।









Leave a reply