খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্থানে বিএনপির মানববন্ধন

|

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে খালেদা জিয়ার শাস্তির প্রতিবাদ ও মুক্তির দাবিতে বিভিন্ন স্থানে মানববন্ধন করেছে বিএনপি।

সকালে চট্টগ্রামে নসিমন ভবনের সামনে কর্মসূচি পালন করে মহানগর ও উত্তর জেলা বিএনপির নেতাকর্মীরা। এসময় বক্তারা বলেন, খালেদা জিয়া কারামুক্ত না হওয়া পর্যন্ত জাতীয় নির্বাচনে অংশ গ্রহণ করবে না বিএনপি। জাতীয় ঐক্যফ্রন্টের সাথে সংলাপের উদ্যোগকে স্বাগত জানিয়ে তারা বলেন, এই সংলাপের মাধ্যমে নিশ্চই খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির বিষয়টি আলোর মুখ দেখবে।

খুলনায় দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন করে বিএনপি’র নেতাকর্মীরা। নগরীর ৩১ ওয়ার্ড ও থানা থেকে দলীয় নেতাকর্মীরা কর্মসূচিতে যোগ দেয়। এসময় বক্তারা প্রহসনের বিচার ও চেয়ারপারসনের সাজানো মামলার সমালোচনা করেন। খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে সরাতে সরকার ষড়যন্ত্র করছে বলেও অভিযোগ করেন বক্তারা।

নাটোরে মানববন্ধন করেছে জেলা বিএনপি ও তার বিভিন্ন অঙ্গ সংগঠন। বুধবার সকাল ১০টার দিকে জেলা বিএনপির আয়োজনে শহরের উপশহর এলাকায় মানববন্ধন করে দলের নেতা-কর্মীরা।

পুলিশের বেষ্টনী আর কড়াকড়ির মধ্যে মানববন্ধন হয়েছে লক্ষ্মীপুর, টাঙ্গাইল, ব্রাহ্মণবাড়িয়াসহ বিভিন্ন জেলা শহরে। কর্মসূচি থেকে বক্তরা অভিযোগ করেন, জনসমর্থন হারিয়ে আতঙ্কে ভুগছে আওয়ামী লীগ। তাই একের পর এক মিথ্যা মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের ফাঁসানো হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply