আওয়ামী লীগ প্রমাণ করেছে তারাই দেশপ্রমিক: সজীব ওয়াজেদ জয়

|

প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, বিএনপি শুধু নামেই জাতীয়তাবাদী দল। কাজে তারা জঙ্গি ও দুর্নীতিতে চ্যাম্পিয়ন। নামের আগে জাতীয়তাবাদী দিলে জাতীয়তাবাদ হওয়া যায় না। কাজ দিয়ে দেখাতে হয়। আওয়ামী কাজ দিয়ে দেখিয়ে দিয়েছে।’ তিনি বলেন, আওয়ামী লীগ প্রমাণ করেছে তারাই দেশপ্রমিক। বিকালে সাভারে জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

জয় বলেন, ক্ষমতায় আসার পর আওয়ামী লীগ দেশকে ডিজিটাল বানিয়েছে। এজন্য দেশের উন্নয়ন ধরে রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে। আমরা বিদেশ থেকে বিশ্বব্যাংকের মাধ্যমে কনসালটেন্সি এনে ডিজিটাল বাংলাদেশ গড়েনি। বাংলাদেশ সারা বিশ্বের কাছে পরিচিত আইটি এক্সপার্ট হিসেবে অনন্য দেশকে সহযোগিতা করছে। ভুটানকে আমরা সহযোগিতা করছি। আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে বাংলাদেশ এই পর্যায়ে থাকতো না। বিএনপির আমলে সারা বিশ্বের কাছে বাংলাদেশ পরিচিত ছিল দুর্নীতিতে চ্যাম্পিয়ন। আমরা হয়ে গেয়েছিলাম জঙ্গি দেশ। আজ বাংলাদেশ ডেভেলপমেন্টের উদাহরণ।

নানা খাতে তরুণ উদ্যোক্তাদের সৃজনশীল কাজের জন্য স্বীকৃতিপ্রাপ্তদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। এ সময় বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ১০ ক্যাটাগরিতে ৩০টি সংগঠনকে পুরস্কৃত করা হয়। তার পুরো বক্তব্য জুড়ে ছিল তারুণ্যের জয়গান। আর ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নের সফল বাস্তবায়ন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply