দেশের মানুষ শান্তি চায়, পরিবর্তন চায়: এরশাদ

|

ভোট ছাড়া সরকার পরিবর্তন হবে না মন্তব্য করে হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আসন্ন জাতীয় নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি, প্রার্থী দেবে ৩০০ আসনেই। জেলাভিত্তিক সফরের প্রথম দিন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আয়োজিত সমাবেশে এসব কথা বলেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

ইশতেহার ও এককভাবে নির্বাচনের ঘোষণার পর জাতীয় পার্টির জেলাভিত্তিক প্রথম সফর। নির্বাচনকে সামনে রেখে এই সফরকে গুরুত্ব দিচ্ছেন দলের নেতাকর্মীরা। নবীনগরের সমাবেশ থেকে ৩০০ আসনে এককভাবে নির্বাচন ও ভোটার আকৃষ্ট করতে নেতাকর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা দেন সিনিয়র নেতারা।

জাতীয় পার্টির সময়কালের উন্নয়নের ইতিহাস তুলে ধরে চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে সেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। শান্তিপূর্ণ রাজনীতি করবে।

হুসেইন মুহাম্মদ এরশাদ বলেন, যেকোন পরিস্থিতিতে জাতীয় পার্টি নির্বাচনে অংশগ্রহণ করবে। সবদল নির্বাচনে অংশগ্রহণ করলে জোটের শরিক হবো।

এরশাদ আরও বলেন, আওয়ামী লীগ-বিএনপির অত্যাচার, নির্যাতন সহ্য করেও টিকে আছে জাতীয় পার্টি। দুই দলের শাসনামলের সাথে জাপার সময়ের তুলনা করে বলেন, দুঃশাসনের অবসান চায় মানুষ, দেশের মানুষ শান্তি চায়, পরিবর্তন চায়, নতুন ক্ষমতা দেখতে চায়।

জাতীয় পার্টি সবদলের অংশগ্রহণে নির্বাচন চায় জানিয়ে এরশাদ বলেন, তবে কোন দল এলো না এলো তাতে নির্বাচন অপেক্ষা করবে না। নির্বাচন ছাড়া সরকার হটানো যায় না, দলকে শক্তিশালী করা যায় না বলেও মন্তব্য করেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়া ৫ আসনের জন্য কাজী মামুনকে প্রার্থী ঘোষণা করে লাঙ্গল প্রতীকে ভোট চান জাতীয় পার্টি চেয়ারম্যান।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply