পাবনায় কলেজছাত্রী ধর্ষণ মামলায় দুই যুবকের যাবজ্জীবন

|

পাবনা প্রতিনিধি
পাবনার সাঁথিয়ার কলেজছাত্রী পাপড়ী বিশ্বাস ধর্ষণ মামলায় দুই যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। রোববার সকাল ১১টার দিকে পাবনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোহাম্মদ ওয়ালিউল ইসলাম এই আদেশ দেন।

সাজাপ্রাপ্তরা হলেন, সাঁথিয়া উপজেলার পুন্ডরিয়া গ্রামের আবু প্রামানিকের ছেলে ফরিদুল ইসলাম (২৭) ও আলম ব্যাপারীর ছেলে হাফিজুল ইসলাম (২৩)।

মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ১৩ মার্চ সন্ধ্যায় জেলার সাঁথিয়া উপজেলার পুন্ডরিয়া গ্রামে কলেজছাত্রী পাপড়ীকে বাড়ীর পার্শ্ববর্তী এলাকায় একা পেয়ে ফরিদুল ও হাফিজুল ধর্ষণ করে। এ ঘটনায় পাপড়ী বিশ্বাস বাদী হয়ে ওই দুইজনকে আসামি করে পরদিন সাঁথিয়া থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের ৬ দিন পর ১৯ মার্চ পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে। মামলার তদন্তকারী কর্মকর্তা ওই বছরের ২৫ জুলাই অভিযুক্ত দুইজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট প্রদান করেন।

দীর্ঘ শুনানি ও ১৪ জনের স্বাক্ষ্য প্রমাণ শেষে পাবনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোহাম্মদ ওয়ালিউল ইসলাম রোববার দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড এবং উভয়কে ১ লাখ টাকা করে জরিমানার নির্দেশ দেন। রায় ঘোষণার সময় আসামিরা এজলাসে উপস্থিত ছিলো।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পাবনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পিপি অ্যাডভোকেট আব্দুস সামাদ খান রতন এবং আসামিপক্ষে ছিলেন অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply