তারেক রহমানকে প্রধানমন্ত্রী বানানোই ঐক্যফ্রন্টের লক্ষ্য: সজীব ওয়াজেদ জয়

|

বিএনপিকে পুনর্বাসন করে তারেক রহমানকে প্রধানমন্ত্রী বানানোই জাতীয় ঐক্যফ্রন্টের লক্ষ্য। এমন মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। রাজধানীর একটি হোটেলে ‘২১শে আগস্ট: বাংলাদেশের রাজনীতির বর্তমান ও ভবিষ্যৎ’ বিষয়ক সেমিনারে তিনি এমন্তব্য করেন।

ঐক্যফ্রন্টের লক্ষ্যে হচ্ছে বিএনপিকে বাঁচিয়ে দেয়া, বিএনপিকে পুর্নবাসন করা। ঠিক যেভাবে জিয়াউর রহমান যুদ্ধাপরাধীদের পুর্নবাসন করে দেশে ফিরিয়ে এনেছেন। আর এই সুশিলরা নেমে পড়েছে তারেক রহমানকে দেশে ফেরত আনতে।

তিনি বলেন, তারেক রহমানকে বিদেশে পালিয়ে যেতে সহায়তা করেছেন তৎকালীন উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন। আওয়ামী লীগ বিএনপির মত হলে খালেদা জিয়া কেবল কারাগারে থাকতো না মন্তব্য করেন সজীব ওয়াজেদ বলেন, তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা দেয়া হবে। এটা আমাদের ওয়াদা।

তিনি বলেন, বিএনপি যদি আওয়ামী লীগের মতো ১০ বছর ক্ষমতায় থাকতো, তাহলে আওয়ামী লীগের কোন নেতাই জীবিত থাকতো না। যারা মানুষ হত্যা করে, জঙ্গিবাদকে আশ্রয় দেয়, তাদের সবাইকে গ্রেফতার করা হবে। বিএনপি-জামায়াত একজোট হয়েও নির্বাচনে আওয়ামী লীগকে হারাতে পারবে না বলে আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা।









Leave a reply