‘নির্বাচনে না এলে বাটি চালান দিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না’

|

স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন যথাসময়ে হবেই। শেখ হাসিনার অধীনে সংবিধান অনুযায়ী এই নির্বাচন হবে। এ নির্বাচনে না এলে বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না। মন্ত্রী শনিবার বিকালে গাজীপুরের কাপাসিয়ায় সৈয়দা জোহরা তাজউদ্দীন নার্সিং কলেজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরো বলেন, নির্বাচনের আর কয়েকদিন বাকি। কয়েকদিন পরই নির্বাচনের ঢোল বেজে উঠবে। এখন নির্বাচনের সময় জনগণ ভোট দিয়ে জনগণের সরকার নির্বাচিত করবে। তিনি বলেন, বেগম জিয়ার দলকে বলব, নির্বাচনের জন্য প্রস্তুত হয়ে যান। আগামী নির্বাচনে ভোট হবে, জনগণ বেছে নেবে তারা কাকে চায়। তিনি প্রশ্ন করে বলেন, নির্বাচন বাদ দিয়ে কেন আপনারা বিভিন্ন দফা দিচ্ছেন? এসব বাদ দিয়ে সামনে নির্বাচনে আসেন।

মন্ত্রী বলেন, আজকের দুঃখ লাগে যখন দেখি ড. কামাল হোসেন সাহেব সেই খুনিদের সাথে আঁতাত করেন। একজন তরুণ ব্যারিস্টার ছিলেন তিনি, বঙ্গবন্ধু তাকে ডেকে এনে আওয়ামী লীগের সদস্য করেছিলেন, পরবর্তীকালে বাংলাদেশের প্রথম পররাষ্ট্রমন্ত্রী বানিয়েছিলেন, বিনা
প্রতিদ্বন্দ্বিতায় এমপি বানিয়েছিলেন। দুঃখ লাগে যখন দেখি সেই কামাল হোসেন খুনিদের সাথে আঁতাত গড়েন। সেই খুনিদের আশ্রয় দিয়ে আইনের কথা বলেন। আমি তাকে শ্রদ্ধা করি বঙ্গবন্ধু তাকে কামাল হোসেন থেকে আজকের কামাল হোসেন বানিয়েছিলেন।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় সংসদ সদস্য ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি। অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম প্রমুখ বক্তব্য রাখেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply