রাজবাড়ীতে ব্যারিস্টার মঈনুলের বিরুদ্ধে মানহানি মামলা, গ্রেফতারি পরোয়ানা জারি

|

রাজবাড়ী প্রতিনিধি

একাত্তর টেলিভিশনের “একাত্তর জার্নাল” অনুষ্ঠানে সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলায় নারী জাতিকে হেয় প্রতিপন্ন ও সমগ্র নারী জাতির মানহানি করা হয়েছে অভিযোগ করে রাজবাড়ীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ব্যারিস্টার মঈনুলের বিরুদ্ধে কোটি টাকার মানহানি মামলা দায়ের হয়েছে।

বুধবার সকালে মামলাটি দায়ের করেন রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক মোছাঃ সালেহা বেগম।

রাজবাড়ীর সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট লাবনী আক্তার মামলাটি আমলে নিয়ে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

মামলার বাদী মোছাঃ সালেহা বেগম জানান,“একাত্তর জার্নাল” অনুষ্ঠানে সাংবাদিক মাসুদা ভাট্টিকে প্রকাশ্যে চরিত্রহীন বলায় নারী জাতিকে হেয় প্রতিপন্ন ও সমগ্র নারী জাতির মানহানি করা হয়েছে তাই একজন সচেতন নাগরিক হিসেবে তার বিরুদ্ধে এক কোটি টাকা মানহানি মামলা দায়ের করেছি।

রাজবাড়ী বার এ্যাসোসিয়েশনের সভাপতি এ্যাডভোকেট সফিকুল আজম মামুন জানান, একাত্তর টেলিভিশনের “একাত্তর জার্নাল” অনুষ্ঠানে সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলায় নারী জাতিকে হেয় প্রতিপন্ন ও সমগ্র নারী জাতির মানহানি করা হয়েছে অভিযোগ করে রাজবাড়ীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ব্যারিস্টার মঈনুলের বিরুদ্ধে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক মোছাঃ সালেহা বেগম কোটি টাকার মানহানি মামলা দায়ের করেছেন। রাজবাড়ীর সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট লাবনী আক্তার মামলাটি আমলে নিয়ে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply