‘ব্যারিস্টার মইনুলকে হেয় প্রতিপন্ন করতেই মামলা’

|

ব্যারিস্টার মইনুল হোসেনকে হেয় প্রতিপন্ন করতেই একের পর এক মামলা দেয়া হচ্ছে বলে মন্তব্য করেছেন, সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি জয়নুল আবেদিন।

আজ বুধবার দুপুরে মইনুল হোসেনকে গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সম্মেলনে এই মন্তব্য করেন তিনি।

এর আগে গত সোমবার রাত ৯টা ৪৬ মিনিটে উত্তরায় আ স ম আবদুর রবের বাসা থেকে বের হলে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ। ডিবির যুগ্ম কমিশনার মাহাবুব আলম জানান, তাকে রংপুরের একটি মামলায় গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদের জন্য রংপুরে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তর করা হবে।

গত ১৬ অক্টোবর মধ্যরাতে একাত্তর টেলিভিশনের টকশোতে দৈনিক আমাদের অর্থনীতির নির্বাহী সম্পাদক মাসুদা ভাট্টিকে উদ্দেশ্য করে ব্যারিস্টার মইনুল হোসেনের এক মন্তব্যের পর সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।

এর প্রেক্ষিতে কটূক্তির অভিযোগে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে মানহানির মামলা করেন মাসুদা। গত রোববার দুপুরে ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. আসাদুজ্জামান নূরের আদালতে তিনি এ মামলা করেন।

এর আগে জামালপুরে যুব মহিলা লীগের আহ্বায়ক ফারজানা ইয়াসমিন লিটার মানহানির মামলায় ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সোলায়মান কবির।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply