ড. কামাল হোসেন রাজাকার, জঙ্গিদের আমদানিতে ওকালতি করছে: ইনু

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি
ড. কামাল হোসেন বাংলাদেশের গণতন্ত্রে রাজাকার, জঙ্গি ও অপরাধীদের আবার আমদানি ও পূনর্বাসনে ওকালতি শুরু করেছে; আর বিএনপি জামায়াত তাকে ঢাল হিসেবে ও উকিল হিসেবে ব্যবহার করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু। শনিবার বিকেলে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় জাসদের একটি জনসভায় যোগ দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আরো বলেন, ঐক্যফ্রন্ট হঠাৎ গজিয়ে ওঠা একটি ফ্রন্ট। তাদের দাবির সারকথা হচ্ছে-সাজাপ্রাপ্ত হত্যাকারী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ যুদ্ধাপরাধী ও খুনী অপরাধীদেরকে মুক্ত করা। এছাড়া নির্বাচনের আগে তথাকথিত নির্দলীয় সরকারের মধ্য দিয়ে আসলে একটি ভূতের সরকার বা অস্বাভাবিক সরকার গঠনের দাবি। এ দুটো দাবি কার্যত নির্বাচন বর্জন ও বানচালের একটি পায়তারা। যুক্তফ্রন্টের এই দাবিগুলোর সাথে জনগণের কোন সম্পর্ক নেই।
আর বিএনপি জামায়াত কারাগার ও আদালতের বারান্দা থেকে রাজনীতির মাঠে আবার হালাল হওয়ার চেষ্টা চালাচ্ছে। এর সঙ্গে জনগণ বা গণতন্ত্রের কোন সম্পৃক্ততা নেই। আদালতের বারান্দার আসামি ও কারাবন্দি আসামিদের নতুন করে আবার রাজনীতির মাঠে নিয়ে আসার একটি প্রকল্প বাস্তবায়নে তারা চক্রান্ত শুরু করেছে।

ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে মন্ত্রী বলেন, সাইবার জগতকে নিরাপত্তা বিধান, জনগনের নিরাপত্তা বিধান, শিশু ও নারীর নিরাপত্তা বিধান এবং রাষ্ট্রের নিরাপত্তা বিধানের জন্যে ডিজিটাল নিরাপত্তা আইন পাশ হয়েছে। এর সঙ্গে গণমাধ্যমের কোন সম্পর্ক নেই। গণমাধ্যমকর্মীরা সাচ্ছন্দ্যে নির্ভয়ে কাজ করবেন এতে তাদের কোন সমস্যা নেই।

জনসভায় আলমডাঙ্গা উপজেলা জাসদের সভাপতি মোল্লা গোলাম সারোয়ারে সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।









Leave a reply