নারী নির্যাতন মামলায় জামিন পেয়েছেন কণ্ঠ শিল্পী ন্যান্সি

|

কামাল হোসাইন,নেত্রকোণা

ছোট ভাইয়ের তালাকপ্রাপ্ত স্ত্রীর দায়ের করা নারী নির্যাতন মামলায় নেত্রকোণার আদালত থেকে স্বামীসহ জামিন পেয়েছেন জনপ্রিয় কণ্ঠ শিল্পী ন্যান্সি।

মামলা সূত্রে জানা যায়, পারিবারিক কলহের কারণে চলতি বছরের ২৭ আগস্ট ন্যান্সির ছোট ভাই শাহরিয়ার আমান সানি তার স্ত্রী সামিউন নাহার শানুকে তালাক দেয়। এরপর ৬ সেপ্টেম্বর কণ্ঠ শিল্প ন্যান্সি, তার স্বামী ও ছোট ভাইয়ের বিরুদ্ধে তালাকপ্রাপ্ত স্ত্রী থানায় নারী নির্যাতন ও যৌতুক আইনে মামলা দায়ের করে। মামলার পর কণ্ঠ শিল্পী ন্যান্সি চার সপ্তাহের জন্য হাইকোর্ট থেকে জামিন নেন। জামিন শেষে আজ নেত্রকোণা চিফ জুডিশিয়াল আদালতের বিচারক আলী মাসুদ শেখ এর আদালতে স্বামী সহ মঙ্গলবার দুপুরে হাজির হয়ে জামিন চাইলে আদালত পাঁচ হাজার টাকা বন্ডে জামিন মঞ্জুর করেন।

আসামি পক্ষের আইনজীবী আল আমিন হোসেন জানান, এটি একটি মিথ্যা মামলা। জনপ্রিয় কণ্ঠ শিল্পী ন্যান্সির সম্মান হানির জন্য মামলাটি করা হয়েছে। আমরা আদালতকে বিষয়টি বুঝাতে সক্ষম হয়েছি। তাই পাঁচ হাজার টাকার বন্ডে জামিন মঞ্জুর করেছেন।

কণ্ঠ শিল্পী ন্যান্সি জানান, তাঁর সুনাম হানির জন্য মামলা করা হয়েছে। আদালত বুঝতে পেরেছেন এটি একটি মিথ্যে মামলা। তাই মামলায় তাঁর স্বামীসহ তাকে জামিন দিয়েছে। জামিন হওয়ায় তিনি আইনজীবীসহ সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।









Leave a reply