পুলিশের ভয়ে পালাতে গিয়ে দুই নৌকার সংঘর্ষে জেলে নিহত

|

স্টাফ রিপোর্টার,মানিকগঞ্জ

মানিকগঞ্জে নিষেধাজ্ঞা উপেক্ষা করে ইলিশ শিকার করতে গিয়ে দুই নৌকার সংর্ঘষে বাহেজ শেখ(৬৫) নামে এক জেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। রোববার মধ্যরাতে রাতে যমুনা নদীর শিবালয় উপজেলার আলোকদিয়া চর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাহেজ শেখ ওই গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে। দুর্ঘটনায় আহত আইয়ুব আলী (৪৫) ও সাইদুল (৩৫)কে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান,নিষেধাজ্ঞা উপেক্ষা করে যমুনা নদীতে ইলিশ শিকার করার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জেলেরা জাল ফেলে দ্রুত পালানোর চেষ্টা করে। এসময় দুটি ইঞ্জিন চালিত নৌকার মধ্যে সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই বাহেজ শেখ মারা যান। আহত হন দুই জেলে।

তেওতা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,দ্রুত গতি সম্পন্ন দুইটি ইঞ্জিন চালিত মাছ ধরার নৌকার মুখোমুখি সংর্ঘষে হয়। নৌকায় থাকা লোহার নোঙ্গরের চাপ লেগে ঘটনা স্থলে বাহেজ মারা যান।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, রাতে পুলিশের পক্ষ থেকে নদীতে কোন অভিযান পরিচালনা করা হয়নি। ভয় থেকেই হয়তো তারা পালানোর চেস্টা করেছিল।

তিনি জানান,নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়েরের প্রস্ততি নিচ্ছেন।









Leave a reply