পাবনায় সাংবাদিক স্বপনের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

|

পাবনা প্রতিনিধি
পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি, বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের পাবনা প্রতিনিধি হাবিবুর রহমান স্বপনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন হয়েছে।
রোববার (১৪ অক্টোবর) দুপুরে পাবনা প্রেসক্লাবের সামনে আব্দুল হামিদ সড়কে পাবনা প্রেসক্লাব ও পাবনা রিপোর্টার্স ইউনিটি এর আয়োজনে মানববন্ধনে জেলার গণমাধ্যমকর্মীরা অংশ নেন।
পাবনা প্রেসক্লাবের সহ-সভাপতি কামাল আহমেদ সিদ্দিকীর সঞ্চালনায় মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, সাবেক সাধারণ সম্পাদক আহমেদ উল হক রানা, উৎপল মির্জা, এবিএম ফজলুর রহমান, জেলা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ড. নরেশ মধু, দৈনিক জনকন্ঠ প্রতিনিধি কৃষ্ণ ভৌমিক, দৈনিক পাবনার খবর ও ডেইলী মর্নিং টাচের সম্পাদক এম জি বিপ্লব চৌধুরী, দৈনিক সিনসা’র সম্পাদক মাহবুবুল আলম, একুশে বইমেলা উদযাপন পরিষদের সভাপতি জাকির হোসেন, সময় টেলিভিশনের প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ, একাত্তর টেলিভিশন প্রতিনিধি মুস্তাফিজ রাসেল, এটিএন নিউজ প্রতিনিধি রিজভী জয় প্রমুখ।

বক্তারা একের পর এক পাবনার সাংবাদিকদের উপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা বলেন, পাবনার সাংবাদিকরা সততা ও সাহসের সাথে কাজ করছেন। কিন্তু একটি গোষ্ঠী একের পর এক সাংবাদিকদের বিরুদ্ধে সন্ত্রাসীদের ব্যবহার করছেন। বক্তারা অবিলম্বে সাংবাদিক স্বপনের উপর হামলাকারীদের গ্রেফতার করে আইনের আনার দাবি জানান। তা না হলে কঠোর কর্মসূচি দেয়ার হুঁশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

প্রসঙ্গত শনিবার রাতে প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে সাংবাদিক হাবিবুর রহমান স্বপন (৬৫) কে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। প্রথমে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকায় কমফোর্ট হাসপাতালে স্থানান্তর করা হয়।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply