বি. চৌধুরী ও ড. কামাল হোসেনের আলাদা সংবাদ সম্মেলন

|

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি সভাপতি বদরুদ্দোজা চৌধুরী আলাদা সংবাদ সম্মেলন করার সিদ্ধান্ত নিয়েছেন। আজ শনিবার সন্ধ্যা ৬টায় জাতয় প্রেসক্লাবে ড. কামাল হোসেনের সংবাদ সম্মেলন কথা রয়েছে। আর বি. চৌধুরী সন্ধ্যা সাড়ে ৬টায় বারিধারার ১২ নম্বর রোড, ১৯ নম্বর বাড়িতে সংবাদ সম্মেলন করবেন।

সংবাদ সম্মেলনে বৃহত্তর জাতীয় ঐক্য প্রক্রিয়ার সর্বশেষ অবস্থা জানানো হবে বলে জানা গেছে।

এর আগে, বেলা সাড়ে ৩টার দিকে ড. কামাল হোসেনের বেইলি রোডের বাসায় যান বি. চৌধুরী। কিন্তু বি. চৌধুরীর সাথে দেখা করেননি ড. কামাল। পরে সাংবাদিকদের মাহী বি. চৌধুরী বলেন, এ ঘটনা শিষ্টাচারবহির্ভূত ও নজিরবিহীন। এর মাধ্যমে পরিষ্কার হয়ে গেলো কারা জাতীয় ঐক্য চায় না।

এদিকে, সকাল ১০টায় রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্য প্রক্রিয়ায় নেতারা বৈঠকে বসেন। ওই বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল ইসলাম, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। যদিও এই বৈঠক বিকেল ৫টায় বেইলি রোডে ড. কামাল হোসেনের বাসায় শুরু হওয়ার কথা ছিলো।

সূত্র জানায়, বৈঠকে বি. চৌধুরি ও মাহী বি. চৌধুরীকে বৃহত্তর ঐক্য প্রক্রিয়ায় না রাখার বিষয়ে নেতারা একমত হয়েছেন। তারা মনে করেন, সরকারের সঙ্গে আঁতাত রয়েছে বিকল্পধারা বাংলাদেশের ওই দুই নেতার।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply